May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মৃত্যু থেকে বাঁচাতে ৫ সন্তানকে গঙ্গায় বিসর্জন দিলেন মা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভারতে ক্রমশ ভয়ঙ্কর হয়ে ওঠা মহামারি করোনার বিস্তার ঠেকাতে দেশজুড়ে ২১ দিনের লকডাউন চলছে। মাত্র এই কটা দিনেই করোনা না জানি কত ভয়ঙ্কর দৃশ্য দেখাবে। যার মধ্যে মানুষকে মৃত্যুর আতঙ্ক গ্রাস করতে দেখা অন্যতম। টানা গৃহবন্দি থেকে অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ। অনেকের ঘরেই খাবার নেই। ঘটছে নানা হৃদয়বিদারক ঘটনা।

সমস্যা কতটা চরমে পৌঁছেছে তা এই ঘটনা প্রমাণ দিল। লকডাউনে কারণে ঘরে খাবার নেই তাই ৫ সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন মা! চমকে দেওয়া ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভডোহি জেলার জেঙ্গিরাবাদে। খবর পেয়ে পুলিশ উদ্ধারকাজ শুরু করেছ। মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, উত্তরপ্রদেশের জাহাঙ্গীরবাদ গ্রামের বাসিন্দা মৃদুল যাদবের স্ত্রী মঞ্জু যাদব রবিবার সকালে তার পাঁচ সন্তান শঙ্কর (৬), কেশব (৩), আরতি (১১), সরস্বতী (৭) এবং মাতেশ্বরী (৫) কে নিয়ে আত্মহত্যার উদ্দেশে গঙ্গায় ঝাঁপ দেন। কিন্তু কিছুক্ষন পর সাঁতার কেটে নিজে ঘটে উঠে এলেও বাচ্চাগুলো ডুবে যায়।আশেপাশের মানুষজন তাকে জিজ্ঞেস করলে সে জানায় আমি ছেলে-মেয়েদের বিসর্জন দিয়েছি।  জানা গেছে তার স্বামী আগেরদিন রাতে কিছু কাজ বসত ঝাড়খন্ড গেছিলেন। খবর পাওয়া মাত্র তিনি গ্রামে ফেরেন কিন্তু ঘটনায় ভেঙে পড়েন।

অন্যদিকে খবর পাওয়া মাত্রই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। শিশুদের উদ্ধার করার জন্য গঙ্গায় ডুবুরি নামানো হয়েছে। পুলিশ জানিয়েছে, মহিলাকে মানসিকভাবে অসুস্থ বলে মনে হয়েছে। যদিও তার স্বামীর দাবি মঞ্জু সম্পূর্ণ সুস্থ্য।

তবে মহিলা জানিয়েছেন যে, লকডাউনের কারণে তিনি এবং তার সন্তানরা খাবার পাচ্ছেন না এবং কাজ না থাকায় উপার্জন বন্ধ হয়ে গেছে। কারণ তিনি দিন মজুর।

Related Posts

Leave a Reply