June 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

জাস্ট পদবি বদলালেই জীবনভর খাবার ফ্রি!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কেটের এক নয়া পয়সাও খরচ না-করে, রোজ রোজ মুফতে বার্গার খেতে চান? বার্গার-বিলাসীরা নিশ্চিত ভাবেই ‘হ্যাঁ’ বলবেন। নো চিন্তা, সব ব্যবস্থা হয়ে যাবে। মানে, আপনি নিজেই সেই ব্যবস্থা করে নিতে পারবেন। এমন কিছুই না, জাস্ট নিজের উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত পদবিটা বদলে ফেলুন। সপ্তাহে সাত দিন সাতটা বার্গার আপনার ঠিকানায় পৌঁছে যাবে। অর্থাৎ বছরে ৩৬৫ দিনই আপনি হাতে বার্গার পাবেন।
পদবি নিয়ে আজকাল কারও মাথাব্যথা আছে বলে মনে হয় না। চারপাশে এমন অনেকেই আছেন, যাঁরা পদবি উল্লেখ করার প্রয়োজনই বোধ করেন না। আবার, অনেকে আঁতলামি করে পদবি ফেলে নিজের মনমতো পদবি বসিয়ে নেন। সেখানে নয় আপনি নিজের পদবি ফেলে ‘মিস্টার’ বা ‘মিস’ বা ‘মিসেস বার্গার’ হয়ে উঠলেন। মুফতের বার্গারে রোজ তৃপ্তির কামড় দিতে চাইলে, জাস্ট এটুকুই আপনাকে করতে হবে।
তবে, এই পদবি পরিবর্তনটা আইন মোতাবেক হওয়া চাই। মানে, যে ভাবে আদালতে নাম-পদবি পরিবর্তন হয় আর কী। সেই পদবি পরিবর্তনের আইনি কাগজের কপি অস্ট্রেলিয়ান ফাস্ট ফুড চেন ‘মিস্টার বার্গার’-এর মেলবোর্নের ঠিকানায় পাঠিয়ে দিলেই কাজ শেষ। আইনি কাগজপত্র ঠিকঠাক থাকলে, কম্পানির প্রতিশ্রুতি মতো রোজ বার্গার চলে আসবে আপনার ঠিকানায়।

মিস্টার বার্গার-এর মার্কেটিং ম্যানেজার মালেইক এডওয়ার্ডডস জানিয়েছেন, পদবি পালটে নতুন করে পাসপোর্ট করারও প্রয়োজন পড়বে। সেই খরচও তাঁরা জোগাবেন।
তবে, আগে থেকেই যাঁরা ‘বার্গার’ পদবির অধিকারী, তাঁরা কিন্তু এই অফারের সুযোগ পাবেন না। তাঁদের নিরাশ না করতে বিভিন্ন গিফট কুপনের ব্যবস্থা থাকছেই।

Related Posts

Leave a Reply