May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

রাশিফল : প্রেমে আজই সিদ্ধান্ত নেওয়ার দিন, তাই … 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

রচের ব্যাপারে এগিয়ে আসবেন না, তাহলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে। কোন কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : আপনার আজকের দিনটি মধ্যম।  লিভারের সমস্যা থাকলে খাবারের বিষয়ে সাবধান হবেন। ভালোলাগা কোনও কাজকে পেশা হিসাবে বাছতে পারেন। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। পরিশ্রমসাধ্য কোনও কর্মে দেরিতে হলেও শ্রমের স্বীকৃতি মিলবে। প্রেমজ সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে। শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

বৃষ : আপনার আজকের দিনটি মধ্যম। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। আর্থিকভাবে লাভবান হবার যোগ রয়েছে।  প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়। দুপুর ১১:৪৫- দুপুর-১:৪৫-এর মধ্যে কর্ম প্রার্থীরা কর্মলাভ বা নতুন কোনও কর্মের খবর পেতে পারেন। ক্রিয়েটিভ জগতের সাথে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। শুভ রং আকাশি, শুভ সংখ্যা ৬।

মিথুন : আপনার আজকের দিনটি শুভ। মনের কোনও আশাপূরণ হতে পারে। ভাল সময়ের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করুন। আর্থিক ক্ষেত্রে একটু সতর্ক হয়ে চলবেন। আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। নিজের মত জানাতে দ্বিধা করবেন না। আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতিকে আরো জটিল করে দেয় এবং আপনার অগ্রগতিকে আটকে দেয়। প্রেমজ সম্পর্কে সঙ্গীর পরামর্শ অনুযায়ী চললে সমস্যার সমাধান সম্ভব। বিনিয়োগ করার পক্ষে দিনটি ভাল। শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৩।

কর্কট : আপনার আজকের দিনটি মধ্যম। শ্লেষ্মাজনিত সংক্রমণে ভুগতে পারেন। সকল ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে সিদ্ধান্ত গুলি নিন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। একটি কৌতুককর আলোচনার সময় একটি পুরানো সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে পরিবর্তিত হবে। বিদ্যার্থীরা বিষয় নির্বাচন নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন।  মানসিক শান্তির আশায় ধ্যান করুন। শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ২।

সিংহ : আপনার আজকের দিনটি মধ্যম। সামাজিকতা ও লৌকিকতার কারণে অধিক ব্যয়। বিনোদনমূলক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আপনার মেজাজ কর্মক্ষেত্রে আজ আপনাকে একটি বিরক্তিজনক অবস্থায় ফেলতে পারে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। বিয়ের পর, পাপও পূণ্য হয়ে যায়, এবং আপনি আজ অনেক উপাসনা করতে পারেন। স্ত্রীর কারণে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উপকৃত হবেন। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৯।

কন্যা : আপনার আজকের দিনটি মধ্যম। হাঁটুতে কোনও ব্যথা লাগতে পারে। গৃহ বাড়ি ক্রয় বা বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সাথে আলোচনায় বসতে হতে পারে। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে মেলে দিন এবং সমস্যার মোকাবিলা করতে প্রাণ খুলে হাসুন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন। ব্যবসায়ীরা পৈতৃক ব্যবসায়ে আজ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। বিদ্যার্থীরা শিক্ষামূলক ভ্রমণে যেতে পারেন। শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

তুলা : আপনার আজকের দিনটি শুভ।  অতীতের কোনও সমস্যার প্রভাব বর্তমান জীবনে টানবেন না। কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। মোটের উপর এক লাভজনক দিন, কিন্তু এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু দেখাবে। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। আর্থিক ক্ষেত্রে সকলের চাহিদা মেটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আজই কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ২।

বৃশ্চিক : আপনার আজকের দিনটি মধ্যম। আপনার সুন্দর অভিব্যক্তি ও ব্যক্তিত্ব দ্বারা সকলের মন জয় করুন। আপনার একগুঁয়ে আচরণ আপনার বাড়ির লোকেদের এবং এমনকি আপনার ঘনিষ্ঠ বন্ধুদেরও আঘাত করতে পারে। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে কিছু পরিবর্তন আনতে পারেন।  একঘেয়ে জীবন যাপন কাটাতে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে আসতে পারেন। শুভ রং লাল, শুভ সংখ্যা ৬।

ধনু : আপনার আজকের দিনটি মধ্যম। তাড়াহুড়োর দ্বারা কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও সিদ্ধান্ত গ্রহণের পূর্বে সকলের সাথে আলোচনা বিবেচ্য। স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। সাম্প্রতিককালে আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্র হয়ে দাঁড়িয়েছে। চাকরিজীবীরা কর্মস্থল পরিবর্তনের কোনও খবর পেতে পারেন। শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১।

মকর : আপনার আজকের দিনটি মধ্যম। মাথার যন্ত্রণার কারণে সমস্যা হতে পারে। বিভিন্ন খাতে অর্থব্যয়ের যোগ রয়েছে। পিতা মাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। স্বাস্হ্য ভালোই থাকবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন। আজ যদি আপনি পরিচিত মানুষদের উপর কোন সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেন। অতিরিক্ত স্বার্থপরতার কারণে প্রিয়জনের বিরাগভাজন হবেন। মেশিনারি পার্টস বা ইলেকট্রনিক্স জাত দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবেন। শুভ রং নীল, শুভ সংখ্যা ৪।

কুম্ভ : আপনার আজকের দিনটি মধ্যম। কর্মক্ষেত্রে আপনার কাজের অভিনবত্ব গড়ে তুলুন। আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। একটি ক্ষতি আপনার বিবাহিত জীবনকে আজ বিরূপ ভাবে প্রভাবিত করতে পারে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কারিগরি বিদ্যার প্রশিক্ষণ বা ম্যানেজমেন্ট সংক্রান্ত প্রশিক্ষণের ক্ষেত্রে বিদ্যার্থীরা কোনও কর্মের যোগাযোগ পেতে পারেন। প্রেমজ সম্পর্কে দূরত্ব নির্দেশ করছে। শুভ রং লাল, শুভ সংখ্যা ১।

মীন : আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। নার্ভ বা পেশির ব্যথায় কষ্ট হতে পারে। কেমিকেল, কাঁচ ও ফ্যান্সিজাত দ্রব্যের ব্যবসায়ে আজ অর্থ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। প্রেমজ সম্পর্কে কোনও হঠকারিতামূলক সিদ্ধান্ত নেবেন না। শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৪।

Related Posts

Leave a Reply