May 16, 2024     Select Language
Editor Choice Bengali রোজনামচা

কুকারের হেলমেট পরে নিরাপত্তার বদলে যা হল …

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ছোট বাচ্ছারা অনেক সময় বড়দের নানা কাজ নকল করে। তা সে জামা-কাপড় হোক বা সাজগোজ। কিন্তু এক বছরের প্রিয়াংশী বালা তার বাবাকে নকল করতে গিয়ে যা করল তাতে ঘাম ছুটেছে পরিবার থেকে হাসপাতলের সকলের।

বাবাকে হেলমেট পরতে দেখে প্রিয়ানসীর সাধ হল হেলমেট পরবে সে। নজর গেল মায়ের রান্নাঘরে পড়ে থাকা প্রেসার কুকারের দিকে। ব্যস! হেলমেট ভেবে সেই প্রেসার কুকার মাথায় পরে ফেলল। আর সেটি বের করা নিয়েই শুরু হল বিপত্তি। গুজরাটের রাজকোটে এই ঘটনায় হইচই কাণ্ড শুরু হয়ে যায়। উপায় ভেবে কূলকিনারা করতে হিমশিম খেতে হয় রাজকোটের স্যার টি হাসপাতালের ডাক্তারদের।

হাসপাতাল সূত্রে বলা হয়েছে যে, প্রিয়াংশী-কে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছিল, মাথায় অক্ষত অবস্থাতেই ছিল ওই কুকারটি। অর্থোপেডিক থেকে পেড্রিয়েটিক সমস্ত দফতরের ডাক্তারেরা একত্র হন একরত্তিকে বাঁচানোর প্রচেষ্টায়।কিন্তু সেটি বের করা যায়নি। শেষে ডাকা হয় বাসনপত্র নিয়ে কাজ করা এক ড্রিল মিস্ত্রীকে। তিনিই ওই প্রেসার কুকার কেটে, ছোট্ট প্রিয়াংশীর মাথা বের করেন সেখান থেকে। এক

তবে ওই শিশুর বাড়ির লোকেরা জানিয়েছেন যে, তাঁরাও বাচ্চাটির মাথা থেকে প্রেসার কুকার বের করার অনেক চেষ্টা করেন। কিন্তু তাতে আখেরে লাভের লাভ কিছুই হয়নি। বরং হিতের বিপরীত হয়ে চোট পায় ছোট্ট শিশুটি।

Related Posts

Leave a Reply