May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ইস ! এতদিন আগে যে শেষবার স্নান কবে ভুলেই গেছেন বিশ্বখ্যাত এই তারকা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

সাতটি গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের মালিক তিনি। শুধু তাই নয়, একটি অস্কারসহ নয়টি গ্র্যামি অ্যাওয়ার্ডও তার দখলে। বিশ্ব সংগীতের সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবামের শিল্পীদের একজন পপ তারকা লেডি গগাগা । শুধু তার প্রফেশনাল লাইফই নয় ব্যক্তিগত জীবনকেও অনুসরণ করেন কোটি-কোটি ভক্ত। আর তিনিই কিনা ….

জানা গেছে, শেষবার কবে স্নান করেছেন তা ভুলে গিয়েছেন এই জনপ্রিয় পপ তারকা। বলে কি স্নান করেননা !

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে ব্যক্তিগত সহকারির সাথে কথোপকথনের মাধ্যমে কথাটি প্রকাশ্যে আসে। ইনি হলেন মার্কিন জনপ্রিয় পপ গায়িকা লেডি গাগা। টুইটারে তার সহকারি তাকে প্রশ্ন করেন, ‘শেষবার কবে স্নান করেছেন? উত্তরে লেডি গাগা বলেন, আমার মনে পড়ে না। টুইটার অ্যাকাউন্টে তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে কথোপকথন বিষটি নিজেই তুলে ধরেন এই পপ গায়িকা।

প্রসঙ্গত, খুব শীঘ্রই প্রকাশ্যে আসতে চলেছে তার মিউজিক অ্যালবাম ‘এলজি-৬’। এটি তার ৬ নম্বর মিউজিক অ্যালবাম। খ্যাতনামা এই পপ গায়িকার কথা শুনে অনেকেই মনে করছেন লেডি গাগা তার মিউজিক অ্যালবাম ‘এলজি-৬’ নিয়ে এতটাই ব্যস্ত যে তিনি স্নান করতেই ভুলে গিয়েছেন। আসলে তা নয় তার সম্পর্কে বলা হয় তিনি নাকি স্নান করতে ভালোবাসেন না। তাই এই কথা।

এখানেই শেষ নয়, সম্প্রতি জনপ্রিয় গায়িকাকে নিয়ে গুজব রটে তিনি নাকি সন্তান সম্ভবা। এ নিয়েও টুইটারে জবাব দেন  গায়িকা। কিছুটা মজা করে গায়িকা বলেন, হ্যাঁ আমি সন্তান সম্ভবা, কারণটা হল ‘এলজি-৬’।

প্রসঙ্গত, এই মূহুর্তে লেডি গাগা তার হিট মিউজিক্যাল সিনেমা ‘এ স্টার ইজ বর্ন’ -এর প্রচারে ব্যস্ত।

Related Posts

Leave a Reply