May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

১০০০ ডলারে কিশোরী কেনার বিজ্ঞাপন, তারপর…

[kodex_post_like_buttons]

কলকাতা  টাইমস :

যেন আলু-পেঁয়াজ কেনা। এভাবেই দর দিয়ে বিজ্ঞাপন দিয়ে নিজের জন্য কিশোরী কিনতে চেয়েছিলেন তিনি। যদিও তার অপকর্মটির পর  হাজতে তার জায়গা হয়েছে। এক হাজার ডলারের প্রস্তাব দিয়ে মনের মতো কিশোরী খুঁজতে চেয়েছিলেন। আর সেই পথে এগোতে গিয়ে ধরা পড়লেন পুলিশের হাতে।

অস্ট্রেলিয়ার দক্ষিণ-পশ্চিম সিডনির এক শহরতলী ক্যাবরামাতা। সেখানে ৩৩ বছর বয়সী জেমি ম্যাকেইয়ের বাস। এশিয়ান মেয়েদের সাথে সেক্স করার খুব শখ তার। এ উদ্দেশ্য নিয়ে গত বছরের জুনে একটি সেবাভিত্তিকক ওয়েবসাইট বিজ্ঞাপনও দিয়েছিলেন। সেই বিজ্ঞাপনে বলা হয়েছিল, কোনো এশিয়ান কিশোরীর সাথে সেক্স করতে চাই। বিনিময়ে এক হাজার ডলার দেবো। তার সেই বিজ্ঞাপন স্ট্রাইক ফোর্স ট্রাওলার এর গোয়েন্দাদের নজরে পড়ে।

মাঠে নামে পুলিশ। এক পুলিশ সদস্য ১৪ বছর বয়সী থাই মেয়ে সেজে যোগাযোগ করেন জেমির সাথে। স্কাইপে-তে তার সাথে যৌনতাপূর্ণ কথাবার্তাও চালাচালি হয়। সেই আলাপচারিতায় যৌনতা সংক্রান্ত কুরুচিপূর্ণ কথাবার্তা বলেন জেমি।

যদিও পরে পুলিশের কাছে জেমি বলেছিলেন, ওই কামপূর্ণ বার্তাগুলো আসলে তিনি মেয়েটিকে ভয় পাইয়ে দেয়ার জন্যই পাঠিয়েছিলেন।

পরে ক্যাম্পবেলটাউন ডিস্ট্রিক্ট আদালতে বিচারক রিচার্ড ওয়েনস্টেইনকে জেমি জানান, বার্তাগুলো পাঠানোর সময় তিনি ছিলেন একাকী এবং বিষণ্ন। মূলত নিউ জিল্যান্ডের মানুষ তিনি। জানান, তিনি তার কিশোর বয়সের যৌন-ইতিহাসকে পুনরুজ্জীবিত করতে চেয়েছিলেন।

Related Posts

Leave a Reply