May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

স্বামী প্রেমে হাসপাতালে বাসন ধোয়া শুরু করলেন স্ত্রী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রোনাভাইরাস মহামারি অনেক কিছুর গুরুত্ব নতুন করে যেন দেখিয়ে দিচ্ছে । একদিকে সম্পর্ক ভাঙলেও অন্যদিকে সম্পর্কের নতুন মাত্রা। দেখিয়েছে।

প্রিয়জনের কাছ থেকে দূরে থাকা যে কতটা কষ্টের এবং সেই দূরত্ব দূর করতে মানুষ কী ধরনের কাজ করতে পারে, তা দেখিয়ে দিলেন এক মহিলা । যেখানে স্বামীর সঙ্গে দেখা করতে নার্সিংহোমেই বাসন ধোয়ার কাজ নিলেন তিনি।

জানা গেছে, ম্যারি ড্যানিয়েলের সঙ্গে ২৪ বছর আগে বিয়ে হয় স্টিভের। ২০১৩ সাল নাগাদ স্টিভের অ্যালঝাইমার্স ধরা পড়ে। হাসপাতালে চিকিৎসা শুরু হয়। সেই সময় ম্যারি ড্যানিয়েল তার স্বামীকে কথা দিয়েছিলেন, প্রতিদিন স্বামীর পাশে থাকবেন। কিন্তু সমস্যা তৈরি করল করোনাভাইরাস।

ফ্লোরিডার ফোর্ট লউডারডালে এলাকার এক নার্সিংহোমে ভর্তি রয়েছেন স্টিভ। করোনাভাইরাসের কারণে ওই নার্সিংহোমে বাইরের কাউকে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না।

কিন্তু এরই মধ্যে ১১৪ দিন কেটে গেছে, স্টিভের সঙ্গে দেখা হয়নি ম্যারির। সে কারণে তিনি অপেক্ষা করতে রাজি নন। শেষে নার্সিংহোমে প্রবেশের অভিনব বুদ্ধি বের করেছেন তিনি।

বাইরের কারো যখন প্রবেশের অনুমতি নেই, তখন নার্সিংহোমের ভেতরের লোকই হয়ে যাওয়ার কথা ভাবেন ম্যারি। তিনি নার্সিংহোমেই একটি কাজ নেন।  এখন তিনি সেখানে বাসন ধোয়ার কাজে নিযুক্ত।

ফলে এখন আর রোজ তার স্বামীর সঙ্গে দেখা করার কোনো অসুবিধা নেই। দু’জনে নার্সিংহোমেই এক সঙ্গে বেশ কিছুটা সময় কাটাচ্ছেন।

স্টিভ-ম্যারির এই প্রেম কাহিনি নিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এমনকি ইউটিউবে সেই ভিডিও আপলোড করা হয়েছে। যথারীতি সেই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে।

Related Posts

Leave a Reply