May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ছোট্ট ড্রোনের আঘাতে মরতেই বসেছিলেন ট্রাম্প  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ল্পের জন্য রক্ষা পেলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওয়াশিংটনের কাছে বিমান ঘাঁটিতে অবতরণের কিছু আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে বহনকারী এয়ার ফোর্স ওয়ানের বিমানে একটি ছোট ড্রোন প্রায় আঘাত হানতে বসেছিল। তবে অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রেহাই পেয়েছে ট্রাম্পকে বহনকারী সেই বিমান।

স্থানীয় সময় রোববার সন্ধ্যার এই ঘটনা সম্পর্কে এয়ার ফোর্স ওয়ানের বিমানে থাকা কয়েকজন আরোহী নিশ্চিত করেছেন বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গ। হলুদ ও কালো রঙয়ের ক্রস আকৃতির একটি বস্তু এয়ার ফোর্স ওয়ানের বিমানের সামনের ডান দিকে আসে। তবে এটি দেখতে ড্রোনের মতো হলেও ড্রোন কিনা সেটি তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

ব্লুমবার্গ বলছে, ম্যারিল্যান্ডের অ্যান্ড্রু বিমান ঘাঁটিতে অবতরণের আগে মুহূর্তে বিমানের বেশ কয়েকজন যাত্রী এই বস্তুটি দেখেছেন। পরে প্রেসিডেন্ট ট্রাম্পকে বহনকারী এয়ারফোর্স ওয়ানের ওই বিমান ৫টা ৫৪ মিনিটে অ্যান্ড্রু বিমান ঘাঁটিতে অবতরণ করে।

সোমবার হোয়াইট হাউসের মিলিটারি অফিস এবং মার্কিন বিমান বাহিনীর ৮৯তম বিমান পরিবহন শাখা এক বিবৃতিতে বলেছে, তারা এই ঘটনা সম্পর্কে অবগত এবং বিষয়টি নিয়ে পর্যালোচনা চলেছে।

ট্রাম্প বোয়িং-৭৫৭ এর একটি বিমানে করে ম্যারিল্যান্ডের অ্যান্ড্রু বিমান ঘাঁটিতে যাচ্ছিলেন। মার্কিন এই প্রেসিডেন্ট যখন এয়ার ফোর্স ওয়ানে করে বিদেশ সফরে যান, তখন তার বিমানের বহরে এই বিমানটি থাকে।

Related Posts

Leave a Reply