May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মাত্র তিন শব্দেই প্রধানমন্ত্রী মোদীকে হত্যার ছক, ঘুম ছুটেছে এনআইএ-RAW-র, জারি হাই অ্যালার্ট

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। এমনই এক গোপন চিঠি জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ-র হাতে এসেছে । তাতে লেখা মাত্র তিনটি শব্দ,’কিল নরেন্দ্র মোদী’। ইমেলে লেখা ছিল এই তিনটি শব্দ। তাতেই ঘুম উড়েছে আধিকারিকদের। সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি লিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা বাড়ানোর কথা বলেছে এনআইএ।
একটি ইমেল এসেছিল এনআইএ-র হাতে। তাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ দেশের বেশ কিছু রাজনৈতিক নেতা এবং এজেন্সিকে হুমকি দেওয়া হয়েছে তাতে। ৮ অগাস্ট এনআইএ-র হাতে এই ইমেলটি এসে পৌঁছয়।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার চক্রান্ত চলছে এই তথ্য জানার পরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি লিখে সতর্ক করেছে সংস্থা। প্রধানমন্ত্রী মোদীর নিরাপত্তা বাড়ানোর কথা বলেছেন তিনি। যদিও এখনও পর্যন্ত সেই ইমেলের ভেরিফিকেশন করেনি এনআইএ। ৮ অগাস্ট রাত দেড়টা নাগাদ ইমেলটি পেয়েছিল এনআইএ।
এনআইএ-র কাছ থেকে চিঠি পাওয়ার পরেই নড়চড়ে বসে স্বরাষ্ট্রমন্ত্রক। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির সঙ্গে এই নিয়ে বৈঠক করেছে তারা। এছাড়া RAW, প্রতিরক্ষা ক্ষেত্রের গোয়েন্দাদের সঙ্গেও এই নিয়ে আলোচনা করা হয়েছে। সব এজেন্সিকেই সতর্ক করা হয়েছে।

Related Posts

Leave a Reply