May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

যুবকের বিকারে রেহাই পেলেন না ৮৬ বছরের বৃদ্ধাও   

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মানসিক বিকারের নতুন রূপ দেখল রাজধানী শহর দিল্লি। এখানে এক ৮৬ বছরের বৃদ্ধাকে নিজের লালসার শিকার করল এক ব্যক্তি। অভিযোগের পর সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। দিল্লি পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার দেয়া তথ্য অনুযায়ী, বৃদ্ধা বাড়ির বাইরে গোয়ালার কাছ থেকে দুধ নেয়ার জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় অভিযুক্ত ওই ব্যক্তি তাকে জোর করে একটি ফাঁকা মাঠে নিয়ে যায়।

দিল্লি পুলিশের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার আর পি মীনা বলেন, ওইদিন বৃদ্ধা যখন বাড়ির বাইরে অপেক্ষা করছিলেন তখন সোনু নামের ৩২ বছর বয়সী এক ব্যক্তি বৃদ্ধাকে  তার বাইকে  উঠতে ছলনার আশ্রয় নেয়। বৃদ্ধাকে ওই ব্যক্তি বলেছিল যে, সে একজনের কাছে টাকা ফেরত চাইতে যাবে কিন্তু এমন গেলে দেবে না। যদি তার সঙ্গে কোনও বৃদ্ধা থাকে তবে তারা হয়তো সহানুভূতি প্রকাশ করে টাকাটা ফেরত দেবে।’

তিনি আরও জানান, এর কিছুক্ষণ পর প্রতিবেশীরা বৃদ্ধার চিৎকার শুনতে পেলে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে হাতেনাতে ধরা পড়ে অভিযুক্ত ধর্ষক। এরপর পুলিশ এসে তাকে আটক করে।

ভারতে প্রতি বছর হাজার হাজার নারী ধর্ষণ-গণধর্ষণের শিকার হন। এর মধ্যে কিছু নৈতিকতা ও বিবেকবোধের চরম সীমাও ছড়িয়ে যায়। ভারতীয় আইন অনুযায়ী, ধর্ষণে যাবজ্জীবন কারাদণ্ডের সম্ভাব্য সাজার বিধান রয়েছে। বারবার ধর্ষণ, গণধর্ষণকারী কিংবা নাবালিকাকে ধর্ষণের দোষী ব্যক্তিদের মৃত্যুদণ্ডও দেওয়া যায়।

Related Posts

Leave a Reply