May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

রায় ঘোষণার পরই একের পর  তোপ আডবাণী -যোগীর 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বাবরি মসজিদ ধ্বংসের মামলার রায়কে আমি আন্তরিকভাবে স্বাগত জানাই। এই রায়ে আমার ব্যক্তিগত ও বিজেপি-র বিশ্বাস এবং রাম জন্মভূমি আন্দোলনের অঙ্গীকার প্রতিষ্ঠিত। আজ লখনউয়ে সিবিআই-এর বিশেষ আদালতে বাবরি মসজিদের রায় ঘোষণার পর এই মন্তব্য করলেন বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণী।

দীর্ঘ ২৮ বছরের অবসানের পর আজ লখনউয়ের সিবিআই বিশেষ আদালতে বাবরি মসজিদের রায় ঘোষণা করে বিচারক সুরেন্দ্রকুমার যাদব। লালকৃষ্ণ আডবাণী, উমা ভারতী, মুরলি মনোহর যোশীসহ জীবিত ৩২ জন অভিযুক্তকে বেকসুর খালাস করা হয়। পর্যাপ্ত প্রমাণের অভাবেই এই রায় বলে জানানো হয়।

রায়কে স্বাগত জানিয়ে একের পর এক প্রতিক্রিয়া আসতে শুরু করে বিজেপি-র তরফ থেকে। রাজনাথ সিং টুইটারে লেখেন , ‘৩২ জন অভিযুক্তকে বেকসুর খালাস করা হয়েছে। এর থেকে এটাই প্রমাণ হয় যে, যতই দেরি হোক না কেন ন্যায় বিচার হয়েছে।’ অন্যতম অভিযুক্ত মুরলী মনোহর যোশীও মামলার রায়ে খুশি।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কংগ্রেসকে আক্রমণ করে বলেন , ‘এটি প্রমাণ করে যে, তৎকালীন কংগ্রেস সরকার সাধু, বিজেপি নেতা, বিশ্ব হিন্দু পরিষদ কর্মকর্তাদের ভুয়ো মামলায় ফাঁসিয়েছে। শুধুমাত্র ভোট ব্যাঙ্কের রাজনীতির জন্য। এই ষড়যন্ত্রে দায়ীদের জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত।’

Related Posts

Leave a Reply