May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

১০ বছর অপেক্ষার ধৈর্য্য শেষ, তাই নিজেকেই বিক্রি!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

শ বছর ধরে অপেক্ষা করার পর অবশেষে ধৈর্য্যের বাঁধ ভাঙে তাঁর। আর তারপর সোশ্যাল মিডিয়ায় নিজেকেই বিক্রির বিজ্ঞাপন দিয়ে বসলেন তিনি। ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকেই দিলেন সেই বিজ্ঞাপন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় তার সেই পোস্ট।

অ্যালান ইয়ান ক্লেটন নামে ব্রিটেনের নর্দ্যাম্পটনশায়ারের বাসিন্দা ওই ব্যক্তি পেশায় লরি চালক। দীর্ঘদিন ধরে বান্ধবীর সন্ধানে ছিলেন তিনি। কিন্তু মনের মতো কাউকে পাননি কখনও। এরপর চেষ্টা করেন টিন্ডারসহ অন্যান্য ডেটিং অ্যাপের সাহায্যে বান্ধবী খোঁজার। তবে সেই চেষ্টাও বিফলে যায়। গত দশ বছরে বার বার একই পরিস্থিতি দেখে শেষ পর্যন্ত ফেসবুকের একটি গ্রুপে নিজেকেই বিক্রি করে দেওয়ার কথা লেখেন অ্যালান। না কোনও মূল্য নয়, বিনামূল্যেই তাকে কিনতে পারবেন কোনও মহিলা ।

ওই পোস্টে অ্যালানের সরল স্বীকারোক্তি, মহিলাদের সবাইকে বলছি, আমার নাম অ্যালান। বয়স ৩০ বছর। আমি একজন ভাল মনের নারীর খোঁজে রয়েছি, যে আমার সঙ্গে সারাজীবন থাকবেন। অনেক ডেটিং অ্যাপ ট্রাই করেছি, কিন্তু কাউকে পাইনি। তাই এবার এই উপায়ে চেষ্টা করছি।

অ্যালানের এই পোস্টটি এখন নেটদুনিয়ায় ভাইরাল। অনেকেই তাকে আত্মবিশ্বাস জুগিয়েছেন। কেউ কেউ আবার তার সাফল্য কামনা করেছেন। অ্যালানের পরিবারও চায়, এবার যেন মনের মতো কাউকে পেয়ে যান তিনি।‌

Related Posts

Leave a Reply