May 14, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ছেলেদের কোনঠাসা করে ব্রিফকেসকেই স্বামী বাছলেন যুবতী  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রাশিয়ার রাজধানী মস্কোর বাসিন্দা ২৪ বছর বয়সী রেইন গর্ডন। তিনি বিশ্ব দরবারে চোখে আঙুল দিয়ে তুলে ধরতে চেয়েছেন যৌনতার এক অজানা দিক। একেবারে অন্য রকমের এক যৌন আকর্ষণের কাহিনি।

রেইন গর্ডনের বস্তুর প্রতি তীব্র যৌন আকর্ষণ। তাই এই রুশ সুন্দরী তার পছন্দের তালিকা থেকে বেছে বিয়ে করেছেন আস্ত একটি ব্রিফকেসকে। সাধ করে সেই ব্রিফকেসের একটি নামও দিয়েছেন তিনি, ‘জিডিওন’।

চিকিৎসা বিজ্ঞানের পরিভাষায় এই আসক্তিকে বলা হয় ‘অবজেক্টোফেলিয়া’, অর্থাৎ বস্তুর প্রতি আকর্ষণ। শুধু আকর্ষণ বললে ভুল হবে, তিনি বস্তুর সঙ্গে অবলীলায় লিপ্ত হন যৌনতায়, গড়ে ওঠে প্রেমের সম্পর্কও।এই তরুণী বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। তেমনই কয়েকদিন ধরে একটি ব্রিফকেসের প্রতি আকর্ষণ বোধ করছিলেন তিনি। শেষে সেই ব্রিফকেসকেই বিয়ে করলেন গর্ডন। গত জুন মাসে বন্ধুদের ডেকে বিয়ের অনুষ্ঠানও করেছিলেন তিনি।

২০১৫ সালে বস্তুকে জড়িয়ে ধরা, চুমু খাওয়া শুরু হয়েছিল। সেই বছরই নভেম্বর মাসে একটি দোকানে এই ব্রিফকেসটি পান তিনি। দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন বলে দাবি তার।

তিনি বলেন, মাঝে মাঝে মনে হয় জিডিওন (ব্রিফকেস) আমাকে অনেক বেশি চেনে। আমরা মনে মনে কথা বলি। ও আমায় শুনতে পায়, আমিও ওকে শুনতে পাই। আমার জীবনে ও সঙ্গীর চেয়েও অনেক বড়।

এ ঘটনা জানাজানি হওয়াতে অনেকেরই চোখ কপালে উঠেছে। এমনও যৌন সম্পর্ক হয়? অতীতে গর্ডনের পুরুষ সঙ্গী ছিল। কিন্তু তাদের প্রেম ভেঙে যায়। তারপর থেকেই বস্তুর প্রেমে বুঁদ হয়ে আছেন রাশিয়ান এই তরুণী।

Related Posts

Leave a Reply