May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

রাশিফল : আজ জিনিস হারানোর দিন, একটু সাবধান 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ধনু : বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মানসিকভাবে প্রফুল্ল থাকবেন। অস্থিরতা পরিহার করুন। গরিব-দুঃখীদের মধ্যে দান করুন।

মকর : কর্মে অনিচ্ছা আসবে। দিনটি অলসতা ঢিলেঢালার মধ্য দিয়ে যেতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে হাসি তামাশায় কাটবে। পেছনে কেউ ষড়যন্ত্র করতে পারে। দূরের যাত্রা ও বিনোদন শুভ নয়।

কুম্ভ : কর্মে নবপ্রচেষ্টায় ভাগ্যের চাকা সচল হবে। কারো প্রেরণায় আবার নতুনভাবে ঘুরে দাঁড়াতে পারেন। কোনো বন্ধু বা আত্মীয় উপকারে আসতে পারে। দ্বিধাগ্রস্ত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না।

মীন : সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। আজ আকস্মিক অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। লেনদেনে ও যাত্রাপথে সতর্ক থাকুন।

মেষ : শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। কিছু সুযোগ আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করতে পারলে লাভবান হবেন। আয় ও ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ : এই রাশির জাতকদের আজ শুক্রের প্রভাবে দিনটি ভালোই যাবে। চাকরি বা ব্যবসা উভয় ক্ষেত্র থেকেই প্রতিষ্ঠিত হতে পারবেন।

মিথুন : কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে অপেক্ষা করতে হবে। বন্ধু বা প্রিয়জন কোনো কাজে সহযোগিতা করতে পারে। বুদ্ধিবলে গুপ্তশত্রুদের মোকাবিলা করতে পারবেন।

কর্কট : ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও প্রতিষ্ঠিত হবেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির ফলে আয় বৃদ্ধি পাবে। তবে আত্মীয়রা আপনার কাছ থেকে সুযোগ নেবে কিন্তু কৃতজ্ঞতা বোধ থাকবে না।

সিংহ :এই রাশির জাতকরা আজ স্ত্রীর দিক থেকে আর্থিক সাহায্য ও সহযোগিতা পাবেন। সেই সঙ্গে কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও আপনার সুব্যবহারে সবাই আকৃষ্ট হবে এবং কর্মের প্রসার ঘটবে।

কন্যা :আজ বাড়িতে অতিথির আগমন হতে পারে। রাজনীতিবিদরা দিনের শেষে প্রশংসা পেতে পারেন। প্রেমিকদের ভুল বোঝাবুঝি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় নাও রাখতে পারেন।

তুলা : উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রা হতে পারে। সামাজিক যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে বা অর্থ ক্ষতি হতে পারে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হোন।

বৃশ্চিক : অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। দৈনন্দিন কাজে অবসাদ আসতে পারে। অন্যের মন রক্ষার জন্য আজ প্রাপ্যের অধিক কিছু না করাই ভালো। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

Related Posts

Leave a Reply