May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

সাবধানে গাড়ি চালাবেন; দুর্ঘটনার আশঙ্কা আছে  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ধনু : আজ পরিবারের কোনো সদস্য অসুখে পড়তে পারে। এর সঙ্গে আবার কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হওয়ায় বাড়তি উদ্বেগে পড়তে পারেন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝি হবে।

মকর : কাজকর্মে মানসিক উৎসাহ বাড়বে। কোনো লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। নতুন প্রকল্প নিয়ে ভাবতে পারেন ব্যবসায়ীরা। হাতে কিছু টাকা-পয়সা আসবে। ভ্রমণে সতর্ক থাকুন।

কুম্ভ : বেকারদের কারো কারো চাকরি হবে। সৃজনশীল পেশার লোকজনের জন্যও দিনটি শুভ। আজ রাস্তায় পুরনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হবে। ইন্টারনেটে আসক্তি বাড়তে পারে। বিনোদন শুভ।

মীন : আজ এই রাশির জাতকদের কেউ কেউ গবেষণার জন্য সম্মাননা পাবেন। আবার পছন্দের একটা চাকরি অল্পের জন্য কারো কারো হাতছাড়া হয়ে যেতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

মেষ : কৌশলী পন্থা অবলম্বন করায় পারিবারিক জটিলতা কেটে যাবে। দূরের হবে ব্যবসার মন্দাবস্থাও। কারো কারো সম্পদ বাড়বে। বিষাক্ত পোকামাকড় থেকে দূরে থাকুন। বিনোদন শুভ।

বৃষ : দিনের শুরুতেই গুরুত্বপূর্ণ কাজ সেরে নিন। এতে আজকের ব্যস্ততা সামাল দেওয়া আপনার জন্য সহজ হবে। কর্মস্থলে ক্ষোভ নিয়ন্ত্রণে রাখুন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

মিথুন : তড়িঘড়ি সিদ্ধান্ত নেওয়ার কারণে আজ বড় কোনো ভুল হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় অনুকূল পরিস্থিতি দেখা দেবে। কোনো বন্ধুর কাছে আর্থিক সহায়তা পাবেন। ভ্রমণ ও বিনোদন শুভ।

কর্কট : আজ আপনার প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ শত্রুতা করতে পারে। অহেতুক কোনো ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। কর্মক্ষেত্রে প্রতিভার প্রশংসা মিলবে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

সিংহ : আপনার পেশা আজ আপনাকে বিদেশ ভ্রমণের সুযোগ করে দিতে পারে। প্রযুক্তিবিদদের ক্ষেত্রে এই সম্ভাবনা বেশি। উগ্রতা ত্যাগ করলে মানসিক শান্তি বাড়বে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা : কেবল আত্মবিশ্বাস ধরে রাখতে পারলে পুরো দিনটাই আজ আপনার অনুকূলে থাকার কথা। হাতে বেশ কিছু টাকা-পয়সাও আসবে। যাত্রাপথে সতর্ক থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাস বাড়বে।

তুলা :  হাতে টাকা-পয়সা এলেও সঞ্চয় করতে পারবেন না। হঠাৎ কোনো কারণে মন চঞ্চল হয়ে উঠবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

বৃশ্চিক :এই রাশির জাতকরা বিশেষ করে চালকরা সাবধানে গাড়ি চালাবেন; দুর্ঘটনার আশঙ্কা আছে। কোনো বন্ধুর প্রভাবে ধর্মীয় কাজে সম্পৃক্ত হতে পারেন। আয়-ব্যয়ের সমতা ধরে রাখা কঠিন হবে।

Related Posts

Leave a Reply