May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

‘বাস্তব দুনিয়ার নায়ক’ সোনুর বিরুদ্ধে থানায় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভারতে করোনার লকডাউনের মধ্যে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোয় তাকে কেউ ঈশ্বর বলেছেন তো কেউ দেবদূত। তিনি বলিউড অভিনেতা সোনু সুদ। তবে নতুন বছরটা ভালোভাবে শুরু হল না তার।

অনুমতিবিহিন আবাসিক বাড়িকে হোটেলে রূপান্তর করে সমালোচনার মুখে পড়েছেন এই তারকা। এজন্য তার বিরুদ্ধে থানায়ও অভিযোগ করা হয়েছে।

খবর অনুসারে, মুম্বাইয়ের জুহুর একটি ছয়তলা আবাসিক ভবনকে অনুমতি ছাড়া হোটেলে রূপান্তর করার অভিযোগে এই অভিনেতার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে মুম্বাইয়ের নাগরিক সংস্থা বৃহন্নুম্বাই পৌরসভা (বিএমসি)।

করোনাকালে নিজের কর্মের জোরে বাস্তব দুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। নিজের সম্পত্তি বিকিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এছাড়া লকডাউনের মধ্যে হাজারখানেক পরিযায়ীদের ঘরে ফেরানোর উদ্যোগ নিয়ে ব্যাপক প্রশংসিত হন। বিষয়টির জন্য সাধারণ মানুষ ও বিশিষ্টজনদের পাশাপাশি ভারত সরকার থেকেও প্রশংসা পান সোনু।

এই অভিনেতাকে দেবতার সমতুল্য সম্মানও দিয়েছেন বহু মানুষ। কিছুদিন আগেই তাকে সম্মান জানিয়ে তার কাজে প্রভাবিত হয়ে এক ভক্ত ফাস্ট ফুডের দোকানের নাম পালটে ‘লক্ষ্মী সোনু সুদ ফাস্ট ফুড সেন্টার’ রাখেন। সেই ছবি শেয়ারও করেছিলেন সোনু। সশরীরে সেখানে হাজিরও হয়েছিলেন তিনি।

Related Posts

Leave a Reply