May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

লক্ষ্মীবারে লক্ষ্মীলাভ চাইলে অবশ্যই পড়ুন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মেষ: বাবার সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। তাঁর আশীর্বাদ আপনার জন্য পথ উন্মুক্ত করবে। আপনি যদি চাকরি করেন তবে আজ আপনি ভাল ফলাফল পাবেন। আপনার পারফরম্যান্স ভাল হবে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে আসা বড় বাধা আজ অতিক্রম হবে এবং আপনার কাজ দ্রুত শেষ হবে। জীবনসঙ্গীর সাথে সামান্য ঝামেলা হতে পারে, তবে কোনও বড় সমস্যা হবে না। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে। আপনার মানসিক চাপ হ্রাস পাবে এবং শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকেল ৪টা ১৫ থেকে রাত ১০টা

বৃষ: আপনি যদি ব্যবসা করেন তবে এই মুহুর্তে কোনও ঝুঁকি নেওয়া আপনার পক্ষে ঠিক হবে না। আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি সাবধানতার সহিত নেওয়া ভাল। অন্যদিকে, চাকুরিজীবীরা আজ ভাল ফলাফল পেতে পারেন। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি এইভাবে পরিশ্রম করে যান, তবে শীঘ্রই আপনার সমস্ত স্বপ্ন পূরণ হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ থাকবে। পিতা বা মাতার সমর্থন পাবেন, তবে জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়তে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, খাবারের প্রতি অসতর্কতা আপনার সমস্যা বাড়িয়ে তুলতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ৩টা ০৫

মিথুন: অফিসে আজ আপনাকে অতিরিক্ত কাজ দেওয়া হতে পারে। আপনার কঠোর পরিশ্রম করা দরকার, কারণ আপনার কঠোর পরিশ্রমই আপনাকে অগ্রগতির পথে নিয়ে যাবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি ভাল লাভ পেতে পারেন। আজ আপনার আর্থিক পরিস্থিতির কিছুটা উন্নতি সম্ভব। ঘরের পরিবেশ ঠিক থাকবে। আজ ভাই-বোনদের নিয়ে দিনটি দুর্দান্ত আনন্দে কাটবে। প্রতিকূল পরিস্থিতিতেও জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ১০টা

কর্কট: আজকের দিনটি শুভ হবে। আপনার প্রতিভা দেখানোর জন্য আপনি একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। অর্থের বিষয়ে হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনি বুদ্ধিমানের সহিত ব্যয় করুন এবং সঞ্চয়ের দিকে মনোযোগ দিন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবার নিয়ে আজ একটি আনন্দের দিন হবে। জীবনসঙ্গীর মানসিক সমর্থন পাবেন এবং আপনাদের সম্পর্ক আরও দৃঢ় হবে। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। মানসিক চাপ কমে যাওয়ার কারণে আপনি আজকে ভাল বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে দুপুর ৩টা

সিংহ: আর্থিক ক্ষেত্রে, আপনাকে আজ ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের কাজ নিয়ে বেশি চাপ না নেওয়াই ভাল। আপনি কর্মক্ষেত্রে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না। আপনার মনকে শান্ত রাখা এবং ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যাওয়া ভাল। আজ আপনি গোলমাল থেকে দূরে নির্জনে থাকতে বেশি পছন্দ করবেন। আপনি যদি নিজের মানসিক শান্তি বজায় রাখতে চান তবে প্রতিদিন ধ্যান করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যে ৭টা

কন্যা: আপনার ক্রোধের দিকে খেয়াল রাখুন, অন্যথায় আপনি আজ কারুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। এই ধরনের গণ্ডগোলের মধ্যে পড়ে আপনার সময় নষ্ট করবেন না। চাকরি হোক বা ব্যবসা, আপনি আজ মিশ্র ফল পাবেন। আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই মুহুর্তে আপনার নিজের প্রতি আরও যত্ন নেওয়া দরকার। অযথা ঘর থেকে বেরোনো এড়িয়ে চলুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা ১০ থেকে রাত ৯টা ৫০

তুলা: আজ আপনাকে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। আপনার বিবাহিত জীবনে যদি মানসিক চাপ চলতে থাকে, তবে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। আপনার বাবা যদি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হন তবে আজ তিনি কিছুটা স্বস্তি পেতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত হন, তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। আপনি যত বেশি পরিশ্রম করবেন তত ভাল ফল পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি শুভ হবে। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৮টা ৫৫ থেকে বেলা ১২টা

বৃশ্চিক: আজ আপনি কোনও অভাবীকে আর্থিকভাবে সাহায্য করার সুযোগ পেতে পারেন। আপনার ব্যস্ততা আজ কিছুটা বাড়তে পারে। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনাকে অনেক গুরুত্বপূর্ণ কাজ সামলাতে হতে পারে। বিবাহিত জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বাবার সাহায্যে যেকোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সময়মতো খান এবং পর্যাপ্ত পরিমাণে ঘুমোন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৮টা ৫৫

ধনু: আর্থিক ক্ষেত্র আজ আপনার পক্ষে ভাল হবে না। আজ চাকুরিজীবীদের উপর কাজের চাপ কম থাকবে এবং আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। এছাড়াও আপনার উচ্চ কর্মকর্তাদের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। ব্যবসায়ীদের কিছু নতুন পরিকল্পনা তৈরি করা দরকার, যাতে আপনি প্রত্যাশিত ফলাফল পান। আপনি যদি নতুন ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তবে উপযুক্ত পরামর্শ নেওয়ার পরেই আপনার চূড়ান্ত সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

মকর: স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। আজকের দিনটি চাকুরিজীবীদের জন্য উত্থান-পতনে পূর্ণ থাকবে। আপনাকে এমন একটি কঠিন কাজ দেওয়া হতে পারে যার কারণে আপনি খুব ব্যস্ত থাকবেন। এছাড়াও আপনি অনেক চাপ অনুভব করবেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

কুম্ভ: কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত চাকুরিজীবীরা কোনও প্রকার গসিপের অংশ হওয়া এড়িয়ে চলুন। আপনার মূল্যবান সময়টি নষ্ট করবেন না। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন তবে আপনি আপনার ব্যবসায়ের সাথে সম্পর্কিত যেকোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি আপনার আচরণ ঠিক রাখুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি আজ কিছুটা ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

মীন: আজকের দিনটি আপনার জন্য একটি উত্তম দিন হবে এবং আপনি ইতিবাচক বোধ করবেন। আজ আপনি প্রায় প্রতিটি প্রচেষ্টায় সাফল্য পাবেন। চাকুরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ উপকৃত হতে পারেন। অর্থ ঠিক থাকবে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, ঘরের পরিবেশ আজ বেশ ভাল থাকবে। পরিবারের সঙ্গে দিনটি বেশ ভালই কাটবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Related Posts

Leave a Reply