May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

মানসিক অশান্তিতের পথ দেখতে পারে রাশিই 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
শুধুমাত্র শারীরিকভাবে ফিট থাকলেই যে স্বাস্থ্যবান হওয়া যায়, তা কিন্তু একেবারেই নয়। শরীরের পাশাপাশি মানসিকভাবে সুস্থ থাকাটাও অত্যন্ত জরুরি। মানসিক শান্তি না থাকলে যেকোনও সুস্থ ব্যক্তিও অসুস্থ হয়ে পড়তে পারেন। এছাড়াও, মানসিক অশান্তি কোনও ব্যক্তিকে মৃত্যুর দিকেও চালিত করতে পারে। তাই জীবনে সুখী হতে গেলে মানসিক শান্তি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। অনেক সময় আমরা বিভিন্ন কারণে মানসিক চাপে জর্জরিত থাকি, তখন মনে হয় কী করলে একটু শান্তি পাওয়া যাবে। অনেক ভেবেও আমরা এর সমাধান করতে পারি না। তবে জ্যোতিষ শাস্ত্রে রাশি অনুযায়ী এমন কিছু কাজ উল্লেখিত রয়েছে, যা করলে কিছুটা হলেও মানসিক শান্তি পাওয়া যায়। তাহলে দেখুন মানসিক শান্তি পেতে আপনার রাশি অনুযায়ী কী কী করা উচিত।
মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকারা নিজের সঙ্গে সময় কাটাতে খুব ভালবাসে। নিজেকে সময় দিতে পারলে এরা সবচেয়ে বেশি খুশি হন, এর মাধ্যমেই এরা মানসিক শান্তি খুঁজে পান।
বৃষ রাশি :এরা ঘরে একা প্রাণায়াম বা ধ্যান করতে পছন্দ করে। মানসিক শান্তি পেতে এটাই এই রাশির জন্য উপযুক্ত।
মিথুন রাশি : এই রাশির জাতক-জাতিকারা মানসিক শান্তি পেতে চাইলে সাঁতার কাটতে পারেন।
কর্কট রাশি : এরা খুব পারিবারিক হয়। পরিবারে শান্তি থাকা বা পরিবারের সঙ্গে সময় কাটাতে পারলেই এরা মানসিকভাবে শান্তি পান।
সিংহ রাশি : ঘুরতে যাওয়া বা ভ্রমণের মাধ্যমেই এরা মানসিক শান্তি খুঁজে পান, সে দূরে হোক বা কাছে। কন্যা রাশি এই রাশির জাতক-জাতিকারা মানসিক শান্তি পেতে ছবি আঁকা, গান গাওয়া বা গান শুনতে পারেন।

Related Posts

Leave a Reply