May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১০ প্রেমিকে ঠেকে সুস্মিতা হবেন গৃহিনী !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউড সুন্দরী সুস্মিতা সেন বর্তমানে তার থেকে অনেক ছোট রহমন শল এর প্রেমে হাবুডুবু। দত্তক নেওয়ার মাধ্যমে এরইমধ্যে তিনি হয়েছেন দুই সন্তানের মা। প্রাক্তন এই মিস ইউনিভার্স বহু পুরুষের সঙ্গে জড়িয়েছেন সম্পর্কে, কিন্তু সেসব প্রণয় বেশিদিন গড়ায়নি । সেই লিস্টে রয়েছে ১০-১০ জনের নাম।

Sushmita Sen's 11 love affair Slide 1, ifairer.com

জেনে নিন সুস্মিতা সেন-এর প্রাক্তন দশ প্রেমিকের কথা।

ঋত্বিক ভাসিন
মুম্বাইয়ের বেশ কয়েকটি নাইটক্লাবের মালিক ঋত্বিক ভাসিনের সঙ্গেই বিগত দুই বছর ধরে প্রেম করছিলেন সুস্মিতা। কিন্তু সেই প্রেমও ভেঙে গেছে এবছর।

বিক্রম ভাট
সুস্মিতার সঙ্গে প্রযোজক-পরিচালক মুকেশ ভাটের প্রেম নিয়ে বলিউডে চর্চা চলে আজও। ‘দস্তক’ সিনেমা থেকে যে প্রেমের শুরু, সেই প্রেমের আগুনে পুড়েছিলো বিক্রমের সংসারও। কিন্তু নানা কারণেই টেকেনি তাদের সম্পর্ক। বিচ্ছেদের পর আত্মহত্যাও করতে চেয়েছিলেন তিনি!

রণদীপ হুদা
অভিনেতা রণদীপ হুদার সঙ্গে প্রেমের সময়টাতে তার সঙ্গে একই ছাদের নীচে থাকতেন সুস্মিতা। ‘কর্মা’ সিনেমার সেটেই তাদের পরিচয় এবং সেখান থেকে প্রেম। তবে বিচ্ছেদের পথে কেন গিয়েছিলেন এই জুটি- তা এখনও অজানা।

ওয়াসিম আকরাম
প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা- কয়েক বছর আগে এমন গুজব চাউর হয়েছিলো বলিউড পাড়ায়। তবে সেই গুজবের সত্যতা কখনও স্বীকার করেননি সাবেক বিশ্বসুন্দরী।

মুদাসসর আজিজ
নির্মাতা ও চিত্রনাট্যকার মুদাসসর আজিজের সঙ্গেও প্রেমে জড়িয়েছিলেন সুস্মিতা। তার দত্তক-কন্যা রেনের সঙ্গেও সম্পর্ক ভালো ছিলো আজিজের। কিন্তু সেই সম্পর্ক থেকেও পরে বেরিয়ে আসেন সুস্মিতা।

ইমতিয়াজ খত্রী
নিজের চেয়ে ১৪ বছরের ছোট এই ব্যবসায়ীর সঙ্গে বিভিন্ন পার্টিতে ঘুরে বেড়াতে দেখা গেছে সুস্মিতাকে। তাদের প্রেম নিয়েও চলেছে গুঞ্জন। কিন্তু শেষ পর্যন্ত এই সম্পর্ক ভেঙে যায়।

মানব মেনন
সুস্মিতার প্রেমিকদের মধ্যে একমাত্র মানব মেননের সঙ্গেই তার বিয়ের গুজব রটেছিলো। এই সম্পর্কের ব্যাপারে কোনো লুকোছাপাও করেননি সুস্মিতা। কিন্তু বিজ্ঞাপন নির্মাতা মানবের সঙ্গে শেষ পর্যন্ত বিচ্ছেদই হয়ে যায় তার।

সঞ্জয় নারঙ্গ
হোটেল ব্যবসায়ী সঞ্জয়ের সঙ্গে বছর খানেক চুটিয়ে প্রেম করেছেন সুস্মিতা। কিন্তু বিয়ের কথা উঠতেই নাকি পিছিয়ে আসেন তিনি!

সাবির ভাটিয়া
হটমেইল ডটকম-এর কর্ণধার সাবির ভাটিয়ার সঙ্গেও প্রেম ছিলো সুস্মিতার। সুস্মিতাকে পটাতে সাড়ে দশ ক্যারেট হীরার আংটিও নাকি উপহার দিয়েছিলেন সাবির!

বান্টি সাচদেব
এই নির্মাতার সঙ্গে প্রেমে জড়িয়ে প্রতারণার শিকার হয়েছিলেন সুস্মিতা। বান্টি সুস্মিতার সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই প্রেমে জড়িয়েছিলেন নেহা ধুপিয়া এবং দিয়া মির্জার সঙ্গে।

Related Posts

Leave a Reply