May 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রেমিকা রুখতে শেকলেই স্নান থেকে …. সবই একসঙ্গে !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

উক্রেনের তরুণ যুগল আলেকজান্ডার গুতলে ও ভিক্টোরিয়া পুস্ত ভিতোভা। থাকেন ইউক্রেনের খারবিখ শহরে। শুরুটা যাপিতজীবনের ছোটখাটো বিষয়ে ঝগরা ফ্যাসাদ নিয়ে। প্রতি সপ্তাহে বিভিন্ন বিষয়ে মতানৈক্যে তাদের ছাড়াছাড়ি হয়ে যেত। ঝগড়ায় প্রেমিকা ভিক্টোরিয়া সম্পর্ক আর টিকিয়ে রাখবেন না বলে সিদ্ধান্তও নিয়েছিলেন। শেষমেশ ভালোবাসার সম্পর্ক যেন ছিন্ন না হয় সেজন্য এক বিশেষ কৌশলের কথা মাথায় আসে প্রেমিক আলেকজান্ডারের। দুজনে মিলেই সিদ্ধান্ত নিলেন ভালোবাসার প্রমাণ দিতে তারা তিনমাসের জন্য শেকলে নিজেদের হাত বেঁধে নিবেন। যাতে শত সমস্যায়ও কেউ কাউকে ছেড়ে যেতে না পারে।

এ বছরের ভালোবাসা দিবস ব্যতিক্রম সিদ্ধান্ত নেন তারা। ১৪ ফেব্রুয়ারি এই যুগল কিয়েভে ভ্রমণ করেন। সেখানে দেশটির জাতীয় রেকর্ড রেজিস্টারের এক প্রতিনিধির মাধ্যমে নিজেদের হাতে শেকল পরিয়ে নেন। শেকলটি সিলগালাও করে দেওয়া হয়। আগামী তিন মাস এভাবেই থাকবেন তারা। ঘুমানো থেকে শুরু করে স্নান, শৌচকর্মও একসাথেই করবেন তারা।

এ প্রসঙ্গে প্রেমিক আলেকজান্ডার বলেন, রাগের মাথায় ভিক্টোরিয়া বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পর এই আইডিয়া মাথায় আসে আমার। প্রথমে কিছুটা সমস্যা হলেও এখন আমরা অভ্যস্ত হয়ে গেছি।প্রমিকা ভিক্টোরিয়া বলেন, আলেকজান্ডারকে আমি ভালোবাসি। তাই ওর এই আইডিয়াকে আমি সমর্থন করেছি। এখন মনে হচ্ছে আইডিয়াটা দারুন।

এদিকে এক সঙ্গে বসবাসের আপডেট নিয়মিত সোস্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। ঝগড়া তাদের এখনো হয়, কিন্তু শেকলবদ্ধ হওয়ায় এখন আর কেউ কাউকে ছেড়ে যেতে পারছেন না বলে চুপচাপ থাকছেন।

Related Posts

Leave a Reply