May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

মেষের সঙ্গে বৃষ সর্বনাশের শেষ নেই, বাকিগুলোর কি….

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিবাহ কেবলমাত্র দুটি মানুষের মিলনই নয়, পাশাপাশি দুটি পরিবারকে একত্রিত করার বিষয়েও সমান গুরুত্বপূর্ণ। হিন্দুশাস্ত্র মতে বিবাহের ক্ষেত্রে বিশেষ কিছু নিয়মকানুন মেনে চলতে হয়, কারণ বিশ্বাস করা হয় সমস্ত নিয়মকানুন সঠিকভাবে মেনে বিয়ে করলে দাম্পত্য জীবন খুব সুখের হয়। তবে বিবাহিত জীবন সুখের তখনই হবে যখন সংসারে মানসিক শান্তি থাকবে। আর এই মানসিক মিল তখনই সম্ভব যখন উভয়ের (ছেলে-মেয়ে) রাশির মধ্যে মিল থাকবে। তাই বিবাহের পূর্বে যোটক বিচার করা অতি আবশ্যক। তাহলে দেখে নিন কোন রাশির সঙ্গে কোন রাশির একদমই মিল থাকে না এবং এদের বিয়ে করাও উচিত নয়।

) মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকারা সাহসী ও স্বাধীনচেতা প্রকৃতির হয়। মেষ রাশির সঙ্গে বৃষ রাশির জাতক-জাতিকাদের বিয়ে করা একদমই উচিত নয়।

বৃষ রাশি বৃষ রাশির জাতকরা খুব সৎ হয়, বাস্তব জীবনে থাকতে পছন্দ করে এরা এবং নিজের লক্ষ্যে স্থির থাকে। বৃষ রাশির জন্য ধনু রাশি একেবারেই অযোগ্য।

) মিথুন রাশি : মিথুন রাশির জাতকরা বিশ্বস্ত এবং খুব মজাদার হয়। এদের জন্য খুব খারাপ ম্যাচ হল মকর রাশি। এই দু’টি রাশি একদমই বিপরীত চরিত্রের হয়!

) কর্কট রাশিকর্কট রাশির জাতকরা খুব আবেগপ্রবণ, কেয়ারিং এবং হেল্পফুল নেচারের হয়। কর্কট রাশির সঙ্গে কুম্ভ রাশির একদমই মেলে না।

) সিংহ রাশি : সিংহ রাশির জাতকরা চার্মিং আত্মবিশ্বাসী এবং মানসিক দিক থেকে খুবই শক্তিশালী হয়। সিংহ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে বৃশ্চিক রাশির একেবারেই বিয়ে করা উচিত নয়।

) কন্যা রাশিএই রাশির জাতকরা অন্যের প্রতি খুব কেয়ারিং এবং হেল্পফুল হয়। কন্যা রাশির সঙ্গে ধনু রাশির একদমই মেলে না।

) তুলা রাশি :তুলা রাশির জাতকরা ভাবনাহীন এবং চঞ্চল প্রকৃতির হয়। এরা নিজেকে নিয়ে ভাবতে বেশি পছন্দ করে। এই রাশির সঙ্গে কন্যা রাশির মেলবন্ধন হয় না।

) বৃশ্চিকরাশি বৃশ্চিক রাশির জাতকরা বিশ্বাসযোগ্য হয়। এরা নরম মনের মানুষ পছন্দ করে। বৃশ্চিক রাশির সঙ্গে মেষ রাশির মিল হওয়া অসম্ভব।

) ধনু রাশি : ধনু রাশির সঙ্গে বৃষ রাশির বিয়ের কথা ভাবাই উচিত নয়। কারণ এরা সম্পূর্ণ বিপরীত প্রকৃতির।

১০) মকর রাশি : এই রাশির জাতকরা সৎ, অনুগত, উচ্চাকাঙ্ক্ষী হয়। এরা এমন ব্যক্তিকে সঙ্গী হিসেবে চায় যে তার স্বপ্ন পূরণে সহায়তা করবে। মকর রাশির জন্য মিথুন রাশি সব থেকে খারাপ ম্যাচ, কারণ বেশিরভাগ সময় এদের মধ্যে বোঝাপড়ার অভাব দেখা দেয়।

১১) কুম্ভ রাশিকুম্ভ রাশির জাতক-জাতিকারা অত্যধিক সুরক্ষামূলক হয়। এদের সঙ্গে কর্কট রাশির বিয়ের কথাও ভাবা ভুল।

১২) মীন রাশিএরা জন্মগত রোম্যান্টিক। তবে মীন রাশির সঙ্গে কন্যা রাশির একদমই মেলে না, তাই এদের বিয়ে করাও উচিত নয়।

Related Posts

Leave a Reply