May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

করোনার ঢেউ-এ হাসপাতালে বাপ্পি দা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

নপ্রিয় গায়ক ও সুরকার বাপী লাহিড়ী করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। বৃহস্পতিবার তাঁর মুখপাত্র এই তথ্য দিয়েছেন। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এই জনপ্রিয় সুরকারকে আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে ও পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাপ্পী দা নামে পরিচিত সুরকার একাধিক বিখ্যাত গানের জন্মদাতা। বাপ্পী লাহিড়ীর মুখপাত্র বলেন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে সুরকারের। আপাতত শারীরিক পরিস্থিতি স্থিতিশীল তাঁর। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

মার্চ মাসের শুরুতেই করোনা ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করিয়েছেন বলে জানিয়ে ছিলেন এই সুরকার। সবাইকে উৎসাহ দিয়েছিলেন ভ্যাকসিন নেওয়ার জন্য।

এদিকে, ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। কয়েকমাস করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজারের নিচে থাকলেও গত কয়েকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে দেশের সংক্রমণের সংখ্যা। আক্রান্তের নিরিখে আবার নতুন করে রেকর্ড গড়ার পথে ভারত। গত ২৪ ঘণ্টায় দেশে ৭২ হাজারের বেশি মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে সাড়ে চারশোর বেশি মানুষের।আক্রান্তের নিরিখে গত ৬-৭ মাসের মধ্যেই সর্বোচ্চ বলে জানাচ্ছে স্বাস্থ্য দফতর।

Related Posts

Leave a Reply