May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

চাকরি-ব্যবসা বা ব্যক্তিগত জীবন, যেকোন  সমস্যার সমাধান আটার টোটকায়!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
জ্যোতিষ মতে, মানুষের জীবনে গ্রহ-নক্ষত্রের গভীর প্রভাব পড়ে। গ্রহের শুভ ও অশুভ প্রভাবের ফলস্বরুপ মানুষের জীবনে সুখ-দুঃখ লেগে থাকে। তাই জীবনে ইতিবাচকতা বজায় রাখতে, গ্রহের প্রভাবগুলির দিকেও মনোযোগ দেওয়া উচিত। এর জন্য বিভিন্ন টোটকার সাহায্য নিতে পারেন। আজ আমরা আপনাদের জন্য আটা সম্পর্কিত কিছু সহজ টোটকার কথা বলব, যেগুলি মেনে চললে আপনার পরিবারের সুখ-সমৃদ্ধি বাড়তে পারে।
জীবনের নানান সমস্যা দূর করে আটার মধ্যে চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ালে জীবনের নানান সমস্যা দূর হয়। ভাগ্যও ভাল হয়। এর ফলে শনি ও রাহু-কেতুর অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়া যায়।
চাকরি ও ব্যবসার উন্নতিতে
রবিবার দিন আটায় গুড় মিশিয়ে মিষ্টি লুচি তৈরি করে গরু-কে খাওয়ান। এতে চাকরি ও ব্যবসা সম্পর্কিত সমস্ত সমস্যা দূর হবে! এর ফলে সূর্য মজবুত হয় এবং আয়ের ক্ষেত্রে আসা সব সমস্যা কমে যাবে! শনির বক্রদৃষ্টি থেকে মুক্তির জন্য ব্যবসায় সমস্যা দেখা দেওয়ার অন্যতম কারণ শনির বক্রদৃষ্টি হতে পারে।
তাই এর থেকে মুক্তি পেতে রুটিতে সর্ষে তেল লাগিয়ে কুকুর-কে খাওয়ান। এতে আপনি ঋণ এবং আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনার ব্যবসায় উন্নতি হবে।
আর্থিক পরিস্থিতির উন্নতিতে
আটার মধ্যে অল্প হলুদ মিশিয়ে ভাল করে মেখে নিন এবং ছোট ছোট লেচি করে নিন। গরুকে এগুলি খাওয়ান। বৃহস্পতিবার এই কাজটি করুন। হিন্দু ধর্ম অনুযায়ী, গরুকে সর্বদা মায়ের মর্যাদা দেওয়া হয়, যেখানে দেবদেবীদের বাস। এটি করলে আপনার উপর বৃহস্পতির আশীর্বাদ থাকবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।
পরিবারে ভালবাসা বাড়বে 
শনিবার ১০০ গ্রাম ছোলা, ১১টি তুলসি পাতা এবং ২টি জাফরানের সঙ্গে গম পেষাই করান। বাড়িতে এই আটা ব্যবহার করলে পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে, আর্থিক সঙ্কটও দূর হবে। এর পাশাপাশি বাড়ির সকল সদস্যের মধ্যে ভালবাসা ও সম্প্রীতির বৃদ্ধিও ঘটবে।

Related Posts

Leave a Reply