May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই ভুলে হাত জোড় করে আথিয়ার কাছে ক্ষমা চাইলেন সালমান

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
লিউডের ভাইজানখ্যাত সালমান খানের দাপটের কথা কমবেশি সবারই জানা। অবাক করে দিয়ে সেই সালমান খান এবার সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির কাছে ক্ষমা চেয়েছেন। ঘটনাটি ঘটেছে আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’-তে।

সম্প্রতি আরবাজ খানের টক শো-তে অতিথি হয়ে আসেন সালমান খান। সেখানেই কথা ওঠে সামাজিক মাধ্যমে সালমানের ফলোয়ারের সংখ্যা নিয়ে। সেই সঙ্গে সালমান কাদের ফলো করছেন। অনুষ্ঠানের একপর্যায়ে মজার ছলে সালমানের উদ্দেশে আরবাজ বলেন, ইনস্টাগ্রামে তোমার চার কোটি ২২ লাখের বেশি ফলোয়ার রয়েছে। বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে।
এরপর বলিউডের তিন অভিনেত্রীর নাম উল্লেখ করে সালমানকে প্রশ্ন করেন আরবাজ, এদের মধ্যে কাকে ফলো করো না তুমি? ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি নাকি আথিয়া শেঠিকে? সালমান খান উত্তরে বলেন, সংগীতা বিজলানি। কিন্তু তখনই আসল সত্য ফাঁস করে দেন আরবাজ। তিনি জানান, সংগীতা নয়, আথিয়াকে বরং ফলো করেন না সালমান। এরপরই সালমান প্রকাশ্যে আথিয়া শেঠির কাছে ক্ষমা চান। পাশাপাশি এবার থেকে আথিয়াকে ফলো করবেন, এমনটাও জানান।
সুনীল শেঠি ও সালমান খানের বন্ধুত্বের কথা বলিউডে সবারই জানা। সালমানই সুনীলের মেয়ে আথিয়া শেঠিকে বলিউডে নিয়ে আসেন। সালমান খানের প্রডাকশনের ‘হিরো’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া। শেঠি পরিবারের সঙ্গে সালমানদের একটা পারিবারিক সম্পর্কও রয়েছে।
এদিকে সালমানের এই ব্যবহারে মুগ্ধ আথিয়ার বাবা সুনীল শেঠি। তিনি বলেন, ‘সালমান যখন কোনো কিছু করে, তা একেবারে অন্তর থেকে করে। যখন সে স্ক্রিনে আথিয়াকে স্যরি বলছিল, সেটি খুবই নমনীয় ছিল। তাদের মধ্যে একটি সুন্দর সম্পর্ক রয়েছে।’

Related Posts

Leave a Reply