May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা রোজনামচা

প্রেমিক ‘সোনার ছেলে’ হতেই  ‘ব্রেকআপ ভুল’ বলে কান্না প্রাক্তন প্রেমিকার 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
খন তিনি কোন সাধারণ যুবক নন। বলতে গেলে দেশের ‘সোনার ছেলে।’ নিউজিল্যান্ড থেকে এ বারের অলিম্পিক্সে প্রথম পদক পেয়েছেন তিনি।আর এরপরই বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ করা ঠিক হয়নি, টোকিয়ো অলিম্পিকে প্রেমিক ব্রোঞ্জ জেতার পরই বোধোদয় হল এক তরুণীর। শুধু বোধোদয়ই নয়, আক্ষেপ আর অনুতাপে যেন মাটিতে মিশে যাওয়ার অবস্থা হল তাঁর!
এ বার টোকিয়ো অলিম্পিক্সে ট্রায়াথলনে ব্যক্তিগত বিভাগে অংশ নিয়েছিলেন নিউজিল্যান্ডের হেডেন ওয়াইল্ড। নিউজিল্যান্ড থেকে এ বারের অলিম্পিক্সে প্রথম পদক পেয়েছেন তিনি। গোটা দেশ যখন ওয়াইল্ডের পদক জয় নিয়ে মাতামাতি করছে, তখনই প্রকাশ্যে আসেন ওয়াইল্ডের প্রাক্তন প্রেমিকা।
নিউজিল্যান্ডের বে অব প্লেন্টি রিজিওন-এর একটি রেস্তরাঁয় বসে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন ওয়াইল্ডের প্রাক্তন প্রেমিকা। স্থানীয় এক সংবাদমাধ্যম তাঁকে প্রশ্ন করে কেমন লাগছে দেশের এক যুবকের পদক জয়ে। তখনই প্রকাশ্যে আনেন তিনি পদকজয়ী যুবক ওয়াইল্ডের প্রাক্তন প্রেমিকা। ওয়াইল্ডের ওই জয়ে তিনি খুশি বলেও জানান তিনি। এর পরই তাঁকে প্রশ্ন করা হয় ওয়াইল্ডকে কি বার্তা পাঠাতে চান। তখন সবাইকে চমকে দিয়ে তরুণী বলেন, “ওয়াইল্ডের সঙ্গে ব্রেকআপ করে খুব ভুল করেছি। ওর জন্য আমি গর্বিত।” তিনি আরও বলেন, “আমরা এক সঙ্গে প্রাথমিক স্কুলে গিয়েছি। ওয়াইল্ড হঠাৎ করে এত বড় হয়ে গেল যে বিশ্বাসই হচ্ছে না । ওর জন্য সত্যিই গর্ব হচ্ছে।”
প্রাক্তন প্রেমিকার গলায় যখন অনুতাপের সুর ঝরে পড়ছে ব্রেকআপ নিয়ে, ওয়াইল্ডকে প্রশ্ন করা হয়েছিল, এই জয়ের পর তিনি কী করতে চান। ওয়াইল্ড কিন্তু পুরনো প্রেমে ফিরে না গিয়ে নতুন প্রেমিকার সঙ্গেই তাঁর আনন্দ ভাগ করে নেওয়ার কথা বলেন।

Related Posts

Leave a Reply