May 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বিয়ের ৩ দিন আগে নিজেকে অপহরণ হবু বধূর, এরপর যা হলো…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
০০৫ সালে বিয়ে হওয়ার কথা ছিল জেনিফার উইলব্যাংকসের। বিয়ের তিনদিন আগেই হঠাৎ তিনি হারিয়ে যান। এরপর তাকে খোঁজাখুঁজি করতে গিয়ে রীতিমতো গলদঘর্ম হতে হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের। হবু স্বামীকে ‘জগিংয়ের জন্য যাচ্ছি’ বলে ২৬ এপ্রিল বাড়ি ছেড়েছিলেন জেনিফার। আর বাড়ি ফিরে আসেননি তিনি। কয়েকদিন পর ৩০ এপ্রিল জেনিফার ফোন করে জানান, তাকে অপহরণ করা হয়েছে। শুধু তাই নয়, হেনস্থার শিকারও হয়েছেন তিনি।

পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে জেনিফার জানান, তাকে কেউ অপহরণ করেননি। তিনি নিজেই গা ঢাকা দিয়েছিলেন। সব শোনার পর, জেনিফারের জরিমানা করা হয়েছিল। সামাজিক কল্যাণমূলক কাজও করতে হয়েছে তাকে। কাউন্সিলিংও করাতে হয়েছে মানসিক স্বাস্থ্যের। বেশ কিছু সময় তাকে নজরদারিতেও থাকতে হয়েছে।

ওই বছর  জন ম্যাসনের সঙ্গে বিয়েটাও আর হয়নি জেনিফারের। তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। আমেরিকার জর্জিয়ার আটলান্টার ওই বিয়েতে ৬০০ অতিথি ও কনের ২৮ সঙ্গীর উপস্থিত থাকার কথা ছিল। জেনিফার ২০১০ সালে গ্রেগ হাটসন নামক এক ব্যক্তিকে বিয়ে করেন। সেই বিয়েও টিকেনি জেনিফারের। ২০২১ সালের মার্চে বিচ্ছেদের আবেদন করেন হাটসন। স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ চূড়াস্ত হয়েছে এ বছরের ৬ এপ্রিল।

Related Posts

Leave a Reply