May 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এনার ঘরে তো…. তোমার ঘরে বাস করে কয়জন ? 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মুখে ট্যাটু করা এক ব্যক্তি ছাদ থেকে নেমে চলে যাচ্ছেন। তা দেখে বাসার ভাড়াটিয়া নারী বুঝতে পারেন, ওই ব্যক্তি তার চিলেকোঠায় থাকছিলেন। এ ব্যাপারে ভয় পেয়ে পুলিশের কাছে অভিযোগও করেছেন তিনি।

ঘটনাটি ঘটেছে আমেরিকায়। সেখানকার জেফারসন ডেভিস শেরিফের কার্যালয় থেকে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি ওই নারীকে না জানিয়েছে চিলেকোঠায় বসবাস করছিলেন। তিনি এর আগে ২০ বার আটক হয়েছেন।

ভাড়াটিয়া ওই নারী গত সোমবার বুঝতে পারেন, তার ভবনের চিলেকোঠায় কেউ একজন বসবাস করছে। এরপর এক ব্যক্তি ছাদ থেকে নেমে গেলে ধারণাটি সত্য হয়।

লাফাইয়াতে থেকে ৬০ মাইল দূরে রাস্তার পাশের একটি ভবন ভাড়া নিয়ে থাকেন ওই নারী। তার অভিযোগের ভিত্তিতে পুলিশের কাছে বিষয়টি জানান বাসার মালিক। পরে পুলিশ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

অবশ্য তৎক্ষণাৎ ট্যাটু করা লোকটি পালিয়ে যান । পরে আর ওই চিলেকোঠায় ফিরে আসেননি। তবে পুলিশের জালে ঠিকই ধরা পড়েছে অপরাধী।

জানা গেছে, ৩৩ বছর বয়সী গ্রেগরি বনেট বাসাওয়ালাকে না জানিয়ে চিলেকোঠায় থাকছিলেন। পুলিশ বলছে, ওই ভবনে বনেটের একজন আত্মীয় ভাড়া থাকেন। সেই সুবাদে তিনি সেখানে যাতায়াত করতেন। একপর্যায়ে চিলেকোঠায় বসবাস শুরু করেছিলেন।

পুলিশ বলছে, আবাসিক ভবনে অনুমতি ছাড়া প্রবেশ এবং সেখানে বসবাস করার অভিযোগে বনেটকে আটক করা হয়েছে।

Related Posts

Leave a Reply