May 12, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

১-২ নয় ২০টি কিনে সব কয়টিতেই জিতে তাক লাগলেন !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ম্প্রতি লটারির টিকিট জেতা নিয়ে এক যুবকের কাণ্ডের কথা জানলে হতবাক হতেই হবে। তিনি লটারির টিকিট জিতেছেন। কিন্তু সেতো অনেকেই জেতেন। তবে ওই যুবকের কীর্তিটা এতই অদ্ভুত যে তা যে কোনও লটারি জেতার ঘটনাকে হার মানিয়ে দেবে। তিনি একই দিনে একই লটারির কুড়িটি টিকিট কেটে সব কয়টিতেই জয়ী হয়েছেন!

আমেরিকার ভার্জিনিয়ার বাসিন্দা উইলিয়াম নিওয়েল সম্প্রতি ‘ভার্জিনিয়া লটারি’ এর ২০টি টিকিট কেনেন। এরপর ফলপ্রকাশের সময় দেখা যায়, সব কয়টি টিকিটেই পুরস্কার জিতেছেন তিনি। সব মিলিয়ে পেয়েছেন ১ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মূল্যে যা প্রায় ৮৮ লাখ টাকার সমান।।

কীভাবে কী হল এখনও যেন ভেবে উঠতে পারছেন না ওই যুবক। তবে এর আগে বারবার লটারির টিকিট কাটলেও এবারের ব্যাপারটা একটা জায়গায় আলাদা ছিল। কী সেটা? আসলে বাড়ির কাছের একটি দোকান থেকেই এতকাল লটারির টিকিট কেটে এসেছেন তিনি। কেবল এবারই নিয়মে বদল করেছিলেন। গত ২৩ অক্টোবর জীবনে প্রথমবার বাড়ি বসে অনলাইনেই লটারির টিকিট কেটেছিলেন উইলিয়াম। আর তাতেই বাজিমাত করে অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে ফেলেন তিনি।তবে এমন বিচিত্র ঘটনা বিরল হলেও একদমই অসম্ভব নয়। কয়েক বছর আগেও এমন ঘটনাই ঘটেছিল আরও এক ব্যক্তির সঙ্গে। আশ্চর্যজনক ভাবে তিনি ভার্জিনিয়ারই বাসিন্দা। তিনি অবশ্য ২০টি নয়, একেবারে ২৫টি টিকিট কেটেছিলেন। আর সেই সব কয়টি টিকিটেই বাজিমাত করে তাক লাগিয়ে দিয়েছিলেন।

Related Posts

Leave a Reply