May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এবছর সংসার ভাঙলো যে সব মহাতারকার 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ 

ই বছর দুই হাত এক করেছেন বহু তারকা। একই রকম ভাবে বহু তারকার বিচ্ছেদের সাক্ষী থাকলো এই ২০২১–

* মার্কিন যুক্তরাষ্ট্রের তারকা অভিনেত্রী, মডেল কিম কার্দাশিয়ানের জন্য বছরটা কেমন? উত্তরটা সময়ই দেবে হয়ত। র‌্যাপার কানিয়ে ওয়েস্টনের সঙ্গে সাত বছরের দাম্পত্য জীবনের শেষটা যেহেতু এই বছরেই দেখেছেন, বছরটাকে নিরবচ্ছিন্ন সুখস্মৃতিময় বলতে কিমের নিশ্চয়ই কিছুটা বাঁধবে।

* বিল গেটস আর মেলিন্ডা গেটস এর বিচ্ছেদ দেখেছে দুনিয়া এই বছরেই। এক টুইট বার্তায় তারা জানান, দীর্ঘ আলোচনার পর দুজনে ঠিক করেছেন, এবার যৌথ জীবনের ইতি টানবেন। দুজনেই মনে করেন এখন দুজনেরই উচিত পরস্পরকে একটু ‘স্পেস’ বা নিঃশ্বাস নেওয়ার জায়গা ছেড়ে দেওয়া। গত মে মাসে বিচ্ছেদের খবর জানান তারা।

* জেয়ন মালিকের বিরুদ্ধে অভিযোগ তিনি তার পার্টনার জিজি হাদিদের মা ইয়োলান্দা হাদিদকে পিটিয়েছেন। গায়ক জেয়ন অবশ্য অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন। জানা যাচ্ছে, জিজি-জেয়নের বিচ্ছেদ হয়ে গেছে।

* বাস্কেটবল খেলোয়াড় অ্যালেক্স রডরিগেজের সঙ্গে জেনিফার লোপেজের বাগদান হয়েছিল চার বছর আগে। গত এপ্রিলে জানা যায়, সম্পর্কটা বাগদান আর বছর চারেক একসঙ্গে থাকাতেই শেষ, ইতিমধ্যেই ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের।  

* মার্কিন টিভি ব্যক্তিত্ব লালা অ্যান্থনি এনবিএ সুপারস্টার কারমেলো অ্যান্থনির ঘর করেছেন ১১ বছর। এক সন্তানও আছে তাদের। গত জুনের খবর, লালা নাকি কারমেলোর কাছ থেকে বিচ্ছেদ দাবি করে আদালতের শরণাপন্ন হয়েছেন।

* তিন বছর আগে ডেট করা শুরু। এরই মাঝে এক সন্তানও হয়েছে এলন মাস্ক আর গ্রিমেস জুটির। কিন্তু গত সেপ্টেম্বরে এলন জানান, ক্যানাডিয়ান গায়িকা গ্রিমেসের সঙ্গে তার ‘সেমি সেপারেশন’ হয়ে গেছে।

Related Posts

Leave a Reply