May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

মিথুনের ভাগ্যে অর্থ, কিন্তু এনার ঘরেই শত্রু

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদের সম্ভাবনা। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে দেবেন না। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) অন্যের কোনো জিনিসের উপর লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করায শরীরে ক্লান্তি বৃদ্ধি। কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। পুরনো জিনিস থেকে কোনো আয় হতে পারে। কোনো কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভালো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। ভ্রুমণের জন্য খরচ বৃদ্ধি।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভালো যোগাযোগ হওয়ায় আনন্দ। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। জ্যোতিষচর্চায় আনন্দ বৃদ্ধি।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। দুপুরের পরে বাড়িতে কলহ বাধতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির সুনাম পেতে পারেন। কাজের প্রতি একটু অনীহা থাকবে।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) আয় বৃদ্ধির সম্ভাবনা। পাওনা আদায়ের জন্য দিনটি ভালো নয়। বাড়িতে কোনো অনিষ্ট হতে পারে। পেটের সমস্যার জন্য চিকিৎসকের সঙ্গে আলোচনা। দুপুরের পরে ভালো খবর পাওয়ার জন্য আনন্দ। আজ বাইরে কোনো ভোগান্তি হওয়ার যোগ। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে অশান্তি বৃদ্ধি। কাজের ক্ষেত্রে কোনো ভুল হওয়ার সম্ভাবনা। ঘরের শত্রু থেকে সাবধান। কোনো আশা বিনষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনো মহিলার থেকে সাহায্য। স্ত্রীর আবদার পূরণ না হওয়ার জন্য বিবাদ।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) আজ ভালো কাজে বাধা পড়তে পারে। লজ্জাহীন কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট বৃদ্ধি। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে সদর্থক আলোচনা। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বৃদ্ধিতে আনন্দ। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মনখারাপ।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ব্যবসায় অতিরিক্ত ব্যয়ের কারণে ঋণ হতে পারে। অনেক দিনের আশা পূরণ হওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো লোকের জন্য বিবাদ হতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।  খারাপ কোনো চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়। উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) সন্তানের জন্য খুব ভালো দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ নিয়ে চিন্তা। আজ কোনো অশুভ কিছু ঘটতে পারে। শরীরে কোনো অংশে পুরনো ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা নাজেহাল করবে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয়ও বৃদ্ধি পাবে। নিজের বুদ্ধির দ্বারা বিপদ থেকে উদ্ধার। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না। যারা বিদেশে থকেন, তাদের ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) চাকরির ব্যাপারে চিন্তা বাড়তে পারে। শরীরে কোনো অংশে যন্ত্রণা থেকে কষ্ট। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি। কোনো উপহার আসার সম্ভাবনা। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। আর্থিক ব্যাপারে চাপ। কোনো কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ নিয়ে চিন্তা। আজ ব্যবসায় একটু মন্দা দেখা দিতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় সমস্যার সমাধান হতে পারে। রাস্তাঘাটে কোনো বিপদের ঝুঁকি নেবেন না। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ। সকাল থেকে ব্যয় বাড়তে পারে। শিক্ষার ব্যাপারে কোনো ভালো সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছে কোনো ভ্রমণ হতে পারে।

Related Posts

Leave a Reply