May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

প্রথম থেকে অষ্টম সব প্রেমিকাকেই ঘরণী করেছেন তিনি, ৮ স্ত্রী নিয়ে সুখের সংসারও !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ক স্ত্রী নিয়েই অনেক পুরুষ নাজেহাল সেখানে যদি ৮ স্ত্রীর সঙ্গে একসঙ্গে ঘর করতে হয় তাহলে তারা হয়তো ইহলোক ত্যাগ করে চরম সুখের মনে করবেন ! কিন্তু এনার ক্ষেত্রে সত্যিই নাকি ৮ স্ত্রীর সংসার চরম সুখের। ঘটনাটি থাইল্যান্ডের। সেখানে এক বা দুই নয় আটটি বিয়ে করে একই বাড়িতে সব স্ত্রীকে নিয়ে একসাথে থাকছেন ওং ড্যাম সোরোট নামের এক ব্যক্তি।

জানা গেছে, সোরোট পেশায় একজন ট্যাটু শিল্পী। তার আট স্ত্রীর বিষয়টি নিয়ে গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। যদিও সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনো অশান্তিও হয় না বলে জানিয়েছেন তিনি। আট স্ত্রীই তাকে খুব ভালবাসেন। যত্ন নেন। নিজেকে ভাগ্যবান বলে দাবি করেছেন সোরোট।

আট স্ত্রীর সাথে কীভাবে আলাপ সে কথাও জানিয়েছেন সোরোট। সেই কাহিনিও অনেক মজার। প্রত্যেকের সাথেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। এবং বিয়েও করেন তাদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সাথে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়েন তার পর বিয়েও করেন তাকে।

ওং ড্যাম সোরোটের স্ত্রীরা বলেছেন, তারা সুখে সংসার করছেন। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সাথে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সাথে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে। মায়ের সাথে এক মন্দিরে পুজা দিতে গিয়ে সপ্তম স্ত্রী নাং ফিল্মের সাথে আলাপ হয়েছিল সোরোটের। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সাথে আলাপ হয় সাত স্ত্রীর সাথে মধুচন্দ্রিমায় গিয়ে।

সোরোটের স্ত্রীরা জানিয়েছেন, তারা প্রত্যেকেই তাদের স্বামীকে সমান ভালোবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তারা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রী।

Related Posts

Leave a Reply