May 10, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রেমিকের ‘চুম্বন’ নিয়ে থানায় প্রেমিকা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

চুটিয়ে প্রেম চলছে, অথচ প্রেমিক বা প্রেমিকার মধ্যে রোম্যান্টিকতার ছোঁয়া থাকবে না সেটা একপ্রকার অসম্ভবই বলা চলে। আর তেমনই কাণ্ড ঘটিয়ে বসায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হলেন প্রেমিকা।

অদ্ভুত এই ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে।

প্রেমিক চুম্বন করছেন না তা নিয়ে রীতিমতো হতাশায় ভুগছিলেন প্রেমিকা। ক্রমে তা সহ্যের সীমা অতিক্রম করে। প্রেমিককে ‘শায়েস্তা’ করতে তিনি ৯৯৯-এ ফোন করেন। সেখানে ঘটনাটি জানাতেই পুলিশকর্মকর্তাদের চোখ উল্টে যাওয়া অবস্থা হয়।

লিঙ্কনশয়ারের পুলিশ জানিয়েছে, শুধু এই ধরনের ঘটনা নয়, ট্রেনের সময় জানতে, বাসায় জল নেই অথবা ডেন্টিস্টের টেলিফোন নম্বর জানতেও মানুষ ৯৯৯ এ ফোন করে । কিন্তু জরুরি এই নম্বরটি কেবল সম্পদ ও জীবন যখন একান্ত বিপদাপন্ন হবে তখন ব্যবহারের জন্য।

ওই তরুণীকে পুলিশ বলে, প্রেমিক চুম্বন করছে না ৯৯৯ এ ফোন করে এমন অভিযোগ জানানো সত্যিই অযৌক্তিক।
সংবাদমাধ্যমের খবরে জানা যায়, প্রেমিক নিয়ে এ রকম অদ্ভুত কারণে আগেও পুলিশে কাছে অভিযোগ জানানোর উদাহরণ রয়েছে।

খবর অনুসারে, প্রেমিক কেন কথা বলছে না সেই অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মধ্যেপ্রদেশের এক তরুণী। ওই তরুণী তার প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন। সেখান থেকেই দু’জনের মধ্যে ঝামেলার সূত্রপাত। যার জেরে তরুণীর সঙ্গে কথা বন্ধ করে দেন তার প্রেমিক। বার বার চেষ্টা করেও প্রেমিকের মন গলাতে ব্যর্থ হওয়ায় শেষমেশ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই তরুণী।

Related Posts

Leave a Reply