May 15, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

নিজের রান্না করা খিচুড়ি খেয়েই বাড়ি বাড়ি পোড়ালেন !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
দীর্ঘদিন ধরে জমছিল রাগ, অভিমান, দুঃখ। শেষমেষ নিজের রান্না করা খিচুড়ি খেয়ে বাড়িতে আগুন ধরিয়ে সেই ক্ষো’ভ উগরে দিলেন আলু ব্যবসায়ী পরেশ মণ্ডল। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের খেজুরতলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, সংসারে অশান্তির জে’রে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন বাবা-মা। এরপর সন্তানদের সঙ্গে স্ত্রীও হাঁটা দেন বাপেরবাড়ি। আর সেই রাগ ও দুঃখেই নাকি এমন কা’ণ্ড ঘটান পরেশ।

পুলিশ জানায়, পরেশ মণ্ডলের বাড়ি থেকে হঠাৎই বিকট বিস্ফোরণের শব্দ শুনতে পান প্রতিবেশীরা। সেখানে গিয়ে দেখেন পরেশের বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে। জানলা দিয়ে গলগল করে বেরিয়ে আসছে ধোঁয়া।

প্রতিবেশীরা খোঁজ নিয়ে জানতে পারেন, ক্ষু’ব্ধ পরেশ রান্নাঘরে রাখা দু’টি গ্যাস সিলিন্ডারে আগুন ধ’রিয়ে দিয়েছেন। সেখান থেকেই দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। তবে আগুন ধ’রিয়ে বাড়ির বাইরে চলে আসায় প্রাণে বেঁচে যান পরেশ। কিন্তু ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়িটি। ভে’ঙে গিয়েছে দেয়ালের বেশ খানিকটা অংশ।

পরেশ মণ্ডল বলেন, ‘ওরা (পরিবারের সদস্যরা) ঘর ছেড়ে চলে গিয়েছে। বোন বলছে তুই বাবা-মাকে মেরেছিস। জামাইও আমার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না। তাই আমিও বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছি। আগে রান্নাঘরে খিচুড়ি রান্না করেছি। খেয়েছি। তারপর আগুন দিয়ে দিয়েছি।’

Related Posts

Leave a Reply