May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মাকে পাশের বাড়িতে স্নান করতে দেখেই এক সঙ্গে স্ত্রীদের তালাক দিলেন তিন ভাই!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ডিভোর্স বা তালাক শব্দটা শুনলে এখন কেউ আর অবাক হয়না। কিন্তু যদি একসঙ্গে তিন ভাই তাদের স্ত্রীদের তালাক দেয়, তাহলে সেটা অবাক হওয়ার বিষয় বৈকি। অসুস্থ মায়ের যত্ন নিতে অবহেলা করায় ক্ষুব্ধ হয়ে কয়েক মিনিটের ব্যবধানে একই পরিবারের ওই তিন ভাই তাদের স্ত্রীকে তালাক দিয়েছেন।

উত্তর আফ্রিকার দেশ আলজেরিয়ায় ঘটেছে এই ঘটনা। এমন ঘটনার পিছনের কারণটাও হৃদয়বিদারক। জানা গেছে, আলজেরিয়ার বাসিন্দা ওই তিনভাই বাড়ি ফিরে দেখেন, তাদের অসুস্থ মাকে পাশের বাড়ির এক নারী স্নান করিয়ে দিচ্ছেন। স্ত্রীদের অসুস্থ মাকে দেখাশোনা করতে না দেখে ক্ষেপে যান তিন ভাইয়ের প্রত্যেকেই। এই কারণে একই সঙ্গে তিনজনই তাদের স্ত্রীকে তালাক দেন।

খবর অনুযায়ী, ওই তিন ভাইয়ের একটি বোনও আছে। সপ্তাহে দুইদিন সেই বোনই এসে মাকে স্নান করিয়ে দিতেন। পাশাপাশি মায়ের দেখভালও করতেন। কিন্তু সম্প্রতি বোনের স্বামীর ক্যান্সার ধরা পড়ায় তিনি আসতে পারছেন না। এদিকে, ওই তিন ভাই মায়ের দেখাশোনা করার জন্য স্ত্রীদের বললেও তারা দেখাশোনা করতে পারবেন না বলে জানিয়ে দেয়। অসুস্থ মাকে প্রতিবেশীদের কাছে দয়া ভিক্ষা করতে দেখে ক্ষেপে গিয়ে তারা এই সিদ্ধান্ত নেন বলে জানা গেছে।

Related Posts

Leave a Reply