May 10, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

মোবাইলেই যখন সব শেষ !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ম্পর্ক স্থাপনের ক্ষেত্রে বিশ্বাস একটি বড় জিনিস। এটি যদি কারও মধ্যে না থাকে তাহলে তাদের মধ্যকার সম্পর্ক কোনোভাবেই টিকিয়ে রাখা সম্ভব নয়। এটি হতে পারে আপনার কোনো বন্ধু বা বান্ধবীর সঙ্গে সম্পর্ক বা প্রেমিক-প্রেমিকার মধ্যকার সম্পর্ক।অর্থাৎ যে কোনো সম্পর্কের ক্ষেত্রেই এখন মোবাইল বড় বাধা হয়ে দাঁড়িয়েছে।বিশেষ করে প্রেম-ভালবাসা আর দাম্পত্যজীবনে এই মোবাইল ফোন ভয়াবহ ফাঁটল ধরিয়েছে।

বর্তমান সময়ে দেখা যায়, স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার মধ্যকার সম্পর্কে ফাটল ধরার অন্যতম একটি কারণ ফোন। অনেক সময় একজনের ওপর আরেকজনের কিছু বিষয় নিয়ে সন্দেহ হয়। পরে একজন অপরজনের ফোন গোপনে বা সরাসরি চেক করা শুরু করে। তবে এটি মোটেও উচিত নয়। আসুন জেনে নিই, কেন ফোন চেক করা মোটেও উচিত নয়।

ফোন চেক করলে দুজনের মধ্যকার সম্পর্ক দ্রুত শেষ হয়ে যেতে পারে। দুজনের মধ্যে আরও সন্দেহ বেড়ে যায়। আপনার যদি কোনো বিষয় নিয়ে সন্দেহ থেকে থাকে, তাহলে গোপনে ফোন চেক না করে তার সঙ্গে সরাসরি আলোচনা করে বিষয়টি সমাধান করে নিন।

দেখা যাচ্ছে, আপনি প্রিয়জনের ফোনে একটি কল বা এসএমএস দেখে সন্দেহ করছেন। কিন্তু সেটি ইতিবাচক তো হতে পারে। এ কারণে কোনো কিছু দেখে আগে থেকেই সন্দেহ করা উচিত নয়।

একটি সম্পর্কের মূল ভিত্তি হলো বিশ্বাস। এটি যদি না থাকে তাহলে কোনো সম্পর্কই টিকে থাকতে পারে না। তবে আপনাকে কোনো কিছুতে অন্ধ বিশ্বাস করতে বলা হচ্ছে না। যদি মারাত্মক কিছু দেখেন তাহলে অবশ্যই আপনি সিদ্ধান্ত নেবেন।

Related Posts

Leave a Reply