May 21, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

স্ত্রীর এই ৫টি সত্যি যা বলেছেন কি সম্পর্ক শেষ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
স্বামী-স্ত্রীর সম্পর্ক মানে মধুর সম্পর্ক।  সেই সম্পর্ক টিঁকিয়ে রাখা খুবই সহজ।  যদি দুজনের মধ্যে একটি ব্রিজের মাধ্যমে সম্পর্ক টিঁকে থাকে।  সেই ব্রিজটির নাম হলো বিশ্বাস।  কিন্তু সেই বিশ্বাসে ফাটল দেখা দিলে সম্পর্কে অবনতি ঘটে।

বিশ্বাস থাকলে যেকোনো বাধাই অতিক্রম করা যেতে পারে।  কিন্তু বিশ্বাস থাকলেও অনেক সময় দমকা হাওয়ায় নড়ে ওঠে ব্রিজটি।  তার মধ্যেই চলে আসে কিছু অবাঞ্ছিত মানুষ।

স্ত্রীর এমন ৫টি সত্যি, যা কখনোই বলা উচিত নয় আপনার স্বামীকে।  তাহলে চির ধরতে পারে সম্পর্কে।  অশান্তি নেমে আসতে দুজনের মধ্যে।  দেখে নিন স্ত্রীর ৫টি এমন সত্য, যা বললেই ভেঙে যাবে সম্পর্ক।

১) প্রত্যেক মানুষেরই কিছু অতীত থেকে থাকে।  সেই অতীত সম্পর্কে আগে থেকে আগ বাড়িয়ে কোনোকিছুই বলার দরকার নেই।  যদি আপনার স্বামী জিজ্ঞেস করেন তাহলেই একমাত্র হালকা করে তাকে আভাস দিয়ে রাখবেন। গভীরে গিয়ে সব কথা বলার কোনো দরকার নেই।

২) অতীতে কারো সঙ্গে আপনার একটা সম্পর্ক তৈরি হয়েছিল তা জেনে আপনার স্বামী কি করবেন বলুন তো? কি দরকার তাকে ফালতু কষ্ট দেয়ার। সেই কাজের ফিরিস্তি বলে দিলে আপনি ওনার মন থেকে মুছে ফেলতে পারবেন না।

৩) যদি স্বামীকে নিয়ে কোনো প্রশ্ন থাকে আপনার মনে তাহলে তা নিজের মনে চেপে না রেখে বলে দিন।  অযথা কষ্ট পেয়ে কোনো লাভ হবে না।  তার থেকে ভালো মনের কথা শেয়ার করে নিজেদের সম্পর্ককে সহজ স্বাভাবিক করে নিন।

৪) নিজের কোনো ছেলে বন্ধুর কথা কখনোই স্বামীকে বলবেন না।  এতে আপনাদের মধ্যেকার ব্রিজ টলমল করতে পারে।  একসময় সেই ব্রিজ হাওয়ায় ভেঙে যেতে পারে।

৫) নিজের যদি কোনো বিষয় পছন্দ না থাকে বা কোনো বিষয়ে খুব দুর্বলতা থাকে তাহলে তা স্বামীকে বলুন।  তিনি বোঝার চেষ্টা করবেন।  দুজনের শলাপরামর্শে বিষয়টি সহজ হয়ে আসতে পারে।

Related Posts

Leave a Reply