May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

একসঙ্গে মরতে নদীতে প্রেমিকা লাফালেও প্রেমিক দাঁড়িয়ে তীরে; তারপর প্রেমিকা যা করল ..!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

রকীয়া সম্পর্কে জড়িয়ে বাধার মুখে পড়ে একসঙ্গে মরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল প্রেমিক ও প্রেমিকা। তাদের সম্পর্ক সমাজ মেনে নেবে না ভেবে দু’জনে সিদ্ধান্ত নেন যমুনা নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হবেন। সেই মতো নির্দিষ্ট দিনে যমুনার তীরে হাজিরও হন দু’জন। তবে প্রেমিকা ঝাঁপ দিলেও, ঝাঁপ দেননি প্রেমিক।

এরপর সাঁতরে কোনো রকমে প্রাণে বেঁচে শেষমেশ প্রেমিকের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আনলেন প্রেমিকা। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, উত্তরপ্রদেশের প্রয়াগরাজের বাসিন্দা ৩২ বছর বয়সী ওই মহিলা বেশ কয়েক বছর আগেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বয়সে দুই বছরের ছোট চান্দু নামক এক যুবকের সঙ্গে। বেশ কিছু দিন প্রেম চললেও মাস খানেক আগে কিছু দিনের জন্য ছয় বছর বয়সী মেয়েকে নিয়ে পুণেতে বেড়াতে যান ওই মহিলা । আর তখনই তাকে না জানিয়ে বিয়ে করে ফেলেন চান্দু। গত ১৮ মে প্রয়াগরাজে ফিরে বিষয়টি জানতে পারেন ওই মহিলা। দু’জনের মধ্যে ঝামেলাও হয়। শেষমেশ দু’জনে সিদ্ধান্ত নেন একই সঙ্গে যমুনাতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হবেন।

আপাতত চান্দুর বিরুদ্ধে আনা হয়েছে বিশ্বাসঘাতকতা ও খুনের চেষ্টার অভিযোগ। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই মহিলা ।

Related Posts

Leave a Reply