May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আজ এনার ভালো কাজেও বদনাম

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

মেষ রাশি:  (২১ মার্চ – ২০ এপ্রিল)  সকালের দিকে কোনো ভালো কাজ করেও বদনাম হওয়ার আশঙ্কা রয়েছে। আজ উচ্চবিদ্যার ক্ষেত্রে ফল শুভ। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ বাড়ার আশঙ্কা। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার চড়া মেজাজ পারিবারিক অশান্তির কারণ হতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভালো।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে)  ভালো কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়বে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তার উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ খারিজ হয়ে যাওয়ার আশঙ্কা আছে। আজ আপনি প্রায় সব কাজেই সফল হতে পারেন। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) পড়াশোনার জন্য কোনো ভালো সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা ক্ষতি করতে পারবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো  বিশেষ কাজের জন্য খরচ হবে। আপনার বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অপরের জন্য খরচ হতে পারে। খুব কাছের কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত জাতীয় কোনো  সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই)  সামাজিক কোনো ভালো কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ মন উদাসিন হয়ে পড়বে। আজ মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তাদের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারো সঙ্গে তর্ক বিতর্কে যাবেন না।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) আজ অতিরিক্ত বিলাসিতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ রয়েছে। উপার্জন খুব ভালো হবে। আজ সারা দিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি আসতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কর্মস্থানে উচ্চপদ পাওয়ায় মানসিক শান্তি। আজ নিজের কারো কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো  প্রতিযোগিতার ফল ভালো হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবনে ভালো থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভালো দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভাবনাচিন্তা করে মেলামেশা করবেন, বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা–বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ কোনো  নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষায় বিদ্যার্থীদের সামনে ভালো যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকুন। আজ খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। হঠাৎ কোনো  আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় খরচ হবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) অতিরিক্ত পরিশ্রম করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। আপনার উপর কোনো  দামি জিনিস সামলানোর দায়িত্ব আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ পাবেন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মানসিক চাপ বাড়তে পারে। আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজে ক্ষতির আশঙ্কা। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো  সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)  আগের দিনের থেকে খরচ বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদের আশঙ্কা। মামলা মোকদ্দমা হওয়ার যোগ রয়েছে। আজ কোনো  কাজের জন্য পরিবারের কাছে সুনাম পাবেন। কিছু কেনাবেচার কাজে আজ লাভ না হতেও পারে। লাগামছাড়া আশায় অতিরিক্ত খরচ হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নিরাশ হতে হবে।

Related Posts

Leave a Reply