May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বিষক্রিয়ায় হাসপাতালে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
চমকাই অসুস্থ হয়ে পড়লেন ডেবরার তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর । শনিবার রাতে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।

সূত্রের খবর, শনিবার রাত আটটা নাগাদ হঠাৎই নিজের অফিসে বসে কাজ করার সময় অসুস্থ বোধ করতে শুরু করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। প্রাথমিকভাবে বিধায়ককে ডেবরার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান তৃণমূল কর্মী সমর্থকরা। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। এর পরে রাত ১০টা ৪০ মিনিট নাগাদ তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, খাদ্যে বিষক্রিয়ার ফলেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন ঘাসফুল বিধায়ক। আজ এসএসকেএম হাসপাতালে তাঁর একাধিক শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গেছে। সূত্রের খবর, গতকাল রাতে তিনি তেলেভাজা জাতীয় কোনও খাবার খেয়েছিলেন। তার জেরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, হুমায়ুন কবীর চন্দননগরের প্রাক্তন পুলিশ কমিশনার। অবসর নেওয়ার দুমাস আগেই তিনি চাকরি থেকে ইস্তফা দিয়ে কালনায় ঘাসফুল শিবিরের একটি জনসভায় আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেন। একুশ সালের বিধানসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়ক হিসেবে নির্বাচিত হন হুমায়ুন কবীর। তিনি একসময় রাজ্যের কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী ছিলেন। যদিও এই মুহূর্তে মন্ত্রিসভার সদস্য নন তিনি।

Related Posts

Leave a Reply