May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

প্রবল বৃষ্টিতে ধসে পড়া বাড়ি চাপা পড়ে মৃত্যু ৪ বছরের শিশুর, আহত ১০ জন

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

র্মান্তিক দুর্ঘটনার সাক্ষী রইল রাজধানী দিল্লি। প্রবল বর্ষণের জেরে একটি বাড়ি ধসে গিয়ে মৃত্যু হয়েছে এক শিশুর। আহত হয়েছেন অন্তত ১০ জন।

গত কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টিপাত চলছে দিল্লি, গুরুগ্রাম, নয়ডা এলাকায়। রবিবার সন্ধ্যে নাগাদ দিল্লি লাহোরি গেটের কাছে আচমকাই একটি জরাজীর্ণ বাড়ি ধসে পড়ে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় পুলিশ এবং মেডিকেল দল। সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় দমকলের ৫টি ইঞ্জিন। সেগুলি উদ্ধারকাজ শুরু করে। সেখান থেকেই ৪ বছর বয়সি এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় আরও ১০ জনকে উদ্ধার করা হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী ধ্বংসস্তূপের নীচে থেকে আরও ২ জনকে উদ্ধার করা হয়েছে। তবে তাঁরা বেঁচে রয়েছেন কিনা তা এখনও নিশ্চিত ভাবে বলা যায়নি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ওই দোতলা বাড়িটিতে একটি পরিবার বাস করত। বাড়িটি দীর্ঘদিন ধরেই ভগ্ন এবং জরাজীর্ণ অবস্থায় ছিল বলে জানিয়েছেন তাঁরা। রবিবার ওই বাড়ির বাসিন্দাদের সঙ্গে কয়েকজন অতিথি দেখা করতে এসেছিলেন বলে জানা গেছে। তারপরেই হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে বাড়িটি। আহতদের দিল্লি এলএনজেপি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

লাগাতার বৃষ্টির কারণে গাজিয়াবাদ, নয়ডা, আগ্রা, নৈনিতাল, দেরাদুন, কানপুর সহ উত্তরপ্রদেশের মোট ১৪টি জেলায় স্কুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

Related Posts

Leave a Reply