May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

দেড়শো মোমোতেই শেষ, যুবকে খুনের অভিযোগ পরিবারের

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
মোমো খাওয়ার চ্যালেঞ্জ দিয়েছিলেন বন্ধুরা। সেই চ্যালেঞ্জ গ্রহণও করে নিয়েছিলেন বিহারের বিপিন কুমার পাসোয়ান (২৫)। কিন্তু সেই চ্যালেঞ্জ নিয়েই বিপত্তি ঘটল। চ্যালেঞ্জ ছিল, দেড়শো মোমো খেতে হবে। সেই মোমো খেতে গিয়েই মৃত্যু হল বিপিনের! যদিও বিপিনের পরিবারের দাবি, তাদের ছেলেকে বিষ দেওয়া হয়েছে।
বিহারের গোপালগঞ্জের বাসিন্দা বিপিন সেখানকারই একটি মোবাইলের দোকানে কাজ করতেন। বৃহস্পতিবার রোজকার মতো কাজে গিয়েছিলেন তিনি। সারাদিন কাজ করার পর বিকেলে বন্ধুদের সঙ্গে দেখা করেন বিপিন। আড্ডার মাঝেই বিপিনকে দেড়শো মোমো খাওয়ার চ্যালেঞ্জ দেন তাঁর বন্ধুরা।বন্ধুদের কথায়, চ্যালেঞ্জ মতো মোমো খেতে শুরু করেন বিপিন। কিন্তু মাঝপথে আচমকাই অসুস্থ বোধ শুরু করেন। তারপরই অজ্ঞান হয়ে যান। পরে পুলিশ এসে বিপিনের সংজ্ঞাহীন দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা জানান বিপিনের মৃত্যু হয়েছে।

ছেলের এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না পাসোয়ান পরিবার। বিপিনের বাবা বিষ্ণু দাবি করেন, তাঁর ছেলেকে চক্রান্ত করে খুন করা হয়েছে। ইচ্ছে করেই বিপিনকে মোমো খাওয়ার চ্যালেঞ্জ দেওয়া হয়েছিল। আর সেই মোমোতে বিষ দেওয়া হয়।

বিপিনের বাবার অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই বিপিনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Related Posts

Leave a Reply