September 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এই বিখ্যাত নেতার জিভ কাটতে ১১ লাখ ঘোষণা বিধায়কের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শিবসেনার বিধায়ক সঞ্জয় গায়কোয়াড় সোমবার ঘোষণা করলেন যে কেউ বিরোধী দলনেতা রাহুলের জিভ কেটে ফেলতে পারলে তিনি তাঁকে ১১ লক্ষ টাকা পুরস্কার দেবেন।

যদিও গায়কোয়াড়ের এই মন্তব্য থেকে নিজের দূরত্ব বজায় রেকে মহারাষ্ট্রের শাসক জোটের শরিকদল বিজেপির রাজ্য সভাপতি চন্দ্রশেখর বাওয়ালকুলে বলেন, তিনি বিধায়কের বক্তব্যকে সমর্থন করেন না। সোমবার চন্দ্রশেখর সাংবাদিক সম্মেলন করে বলেন, প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু সংরক্ষণের বিরোধিতা করেছিলেন, একথা আমরা ভুলতে পারি না।  রাজীব গান্ধি আরও এক ধাপ এগিয়ে বলেছিলেন, সংরক্ষণ দেওয়ার অর্থ নির্বোধদের সমর্থন করা। এখন রাহুল গান্ধি বলছেন, তিনি চান সংরক্ষণ প্রথার বিলোপ ঘটাতে।

গায়কোয়াড় সাংবাদিকদের সামনে সোমবার বলেন, উনি (রাহুল গান্ধি) বিদেশে গিয়ে বলেছেন, ভারতে সংরক্ষণ ব্যবস্থা তুলে দিতে চান। কংগ্রেসের আসল মুখটা এতেই বেরিয়ে পড়েছে। জনসাধারণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন রাহুল গান্ধি। মারাঠা, ধাঙর এবং অন্যান্য অনগ্রসর শ্রেণির মানুষ সংরক্ষণের জন্য লড়াই করছেন। কিন্তু, তার আগেই গান্ধি সংরক্ষণ বিলোপের কথা বলছেন।

তিনি আরও বলেন, ডঃ বাবাসাহেব আম্বেদকরকে নির্বাচনে হারিয়ে দিয়েছিল কংগ্রেস। সেই কংগ্রেসেরই নেতা রাহুল গান্ধী সংরক্ষণ নীতি তুলে দেওয়া নিয়ে কথা বলছেন। আমি ১১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করছি। যে রাহুল গান্দীর জিভ কেটে ফেলে পারবে, তাকেই এই টাকা দেব আমি।

বিধায়ক গায়কোয়াড় আরও বলেন, কংগ্রেস সাংসদ মাঝেমধ্যেই সংবিধান তুলে দেখান এবং মানুষকে মিথ্যা বোঝান যে, বিজেপি সংবিধানকে বদলে দিতে চায়। কিন্তু, কংগ্রেস আসলে চায় দেশকে ৪০০ বছর পিছনের দিকে ঠেলে দিতে।

Related Posts

Leave a Reply