May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ইরফানের অসুস্থতা নিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন স্ত্রী সুতপা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

তিনি বিরল রোগে আক্রান্ত। একথা নিজেই টুইট করে জানিয়েছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। এরপর ইরফানের অসুস্থতা নিয়ে নানান খবর ছড়াতে শুরু করে। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুসারে কখনও জানা যায় তিনি ব্রেন ক্যানসারে আক্রান্ত এবং তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও পুরো বিষয়টিই গুজব বলে জানায় কোকিলাবেন হাসপাতাল কর্তৃপক্ষ। জানানো হয়, ইরফান তাদের হাসপাতালে ভর্তি নেই। আর এরপরই বলিউডের এই অভিনেতার অসুখ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।তবে এবার ইরফানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তার স্ত্রী সুতপা শিকদার।

সোশ্যাল সাইটে লম্বা বিবৃতিতে সুতপা লেখেন, ”আমার প্রিয় বন্ধু এবং জীবন সঙ্গী একজন যোদ্ধা। যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে সুন্দরভাবে সাহসের সঙ্গে পার করে এসেছেন। আমি এতদিন আপনাদের কোনও ফোন কল ও ম্যাসেজের উত্তর না দিতে পারার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে আপনাদের সকলের কাছে আমার বিনম্র অনুরোধ, সকলে তার মঙ্গলকামনা করুন।”

সুতপা আরও লেখেন, “ইশ্বরের কাছে আমি কৃতজ্ঞ এবং আমার স্বামীর কাছেও যে তারা আমাকেও যোদ্ধা বানিয়ে তুলেছেন। আমি আপাতত এই যুদ্ধ জয়ের জন্য মনোযোগ দিয়েছি। যদিও এটা সহজ নয়, তবে বন্ধুরা ও ইরফানের ভক্তরা আমায় আশাবাদী করে তুলেছে এই যুদ্ধ জয়ের বিষয়ে।”

তবে অভিনেতা ইরফান খানের ঠিক কী হয়েছে একথা খোলসা করে বলেননি তার স্ত্রী সুতপাও। সূত্রের খবর বিশাল ভরদ্বাজের আগামী সিনেমা ‘স্বপ্না দিদি’তে শীর্ষ চরিত্রে দীপিকার বিপরীতে অভিনয় করার কথা রয়েছে ইরফান খানের। তবে অভিনেতার অসুস্থতার কারণে আপাতত সেই সিনেমার শ্যুটিং স্থগিত রেখেছেন পরিচালক।

Related Posts

Leave a Reply