May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে নিষিদ্ধ হলো সেল্ফি  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

এখন যে কোনও উৎসব-অনুষ্ঠান মানেই সেলফির ছড়াছড়ি। বন্ধু-বান্ধব ও প্রিয়জনের সঙ্গে অনুষ্ঠানের একটা সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করলে যে কিছুটা অপূর্ণতাই রয়ে যায় অনেকের। কিন্তু এবার ভিন্ন পথে হাঁটতে যাচ্ছে বিখ্যাত কান ফিল্ম ফেস্টিভাল কর্তৃপক্ষ। ফেস্টিভালের রেড কার্পেটে সেলফি তোলা নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ।

সেলফি তোলা নিষিদ্ধ প্রসঙ্গে কান ফিল্ম ফেস্টিভালের ডিরেক্টর থেইরি ফারম্যাক্স জানিয়েছেন, রেড কার্পেটে সেলফি তোলার জন্য অযথা সেখানে সমস্যার সৃষ্টি হয়। তাছাড়া রেড কার্পেটে এমন ঘটনা হাস্যকর ও অদ্ভুত বলে জানান তিনি।

ফারম্যাক্স জানিয়েছেন, শুধুমাত্র এই সেলফি তোলার কারণেই অনুষ্ঠান অনেক ক্ষেত্রে ব্যহত হয়। তাই এবার সেলফি তোলাই বন্ধ করে দেওয়া হয়েছে। উল্লেখ্য, কান ফিল্ম ফেস্টিভালে সাধারণ মানুষ খুব বেশি সেলফি তোলেন না। হলিউড স্টাররাই সেখানে সেলফি নিতে ব্যস্ত থাকেন। অনেক সময়ই তাঁদের একে অপরের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। অনেকসময় ফ্যানেদের সঙ্গেও সেলফি তোলেন তাঁরা। তার থেকেও বেশি ব্যস্ত থাকেন ফটোগ্রাফারদের পোজ দিতে। সেই কারণে প্রায়ই ভিড় জমে যায় রেড কার্পেটে। প্রসঙ্গত, আগামী ৮ মে থেকে শুরু হতে চলেছে কান ফিল্ম ফেস্টিভাল। আর শেষ হবে ১৯ মে।

 

Related Posts

Leave a Reply