May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

পাকিস্তানের প্রধানমন্ত্রীর দেহ তল্লাশি আমেরিকায় !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মার্কিন বিমানবন্দরে পাকিস্তানের প্রধানমন্ত্রী শহীদ খাকান আব্বাসিকে তল্লাশি করা হয়েছে। সাধারণত কোনো দেশের রাষ্ট্রপ্রধান অন্য দেশে গেলে বিমানবন্দরে তাদের যে ধরনের অভ্যর্থনা দেওয়া হয় আব্বাসিকে তার বিন্দুমাত্রও দেওয়া হয়নি বলে অভিযোগ। বরং মার্কিন বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীরা তার জ্যাকেট খুলে সাধারণ যাত্রীদের মতো করেই তাকে তল্লাশি করেন। পরবর্তিতে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায় এক হাতে কোট, অন্য হাতে স্যুটকেস নিয়ে হেঁটে যাচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

জানা যায়, দিনকয়েক আগেই ব্যক্তিগত কাজে আমেরিকায় যান পাকিস্তানের প্রধানমন্ত্রী শহীদ খাকান আব্বাসিকে। মার্কিন প্রশাসনের কেউই তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে যাননি। বরং বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীরা তার জ্যাকেট খুলে সাধারণ যাত্রীদের মতো করেই তল্লাশি করেন। মনে করা হচ্ছে যেহেতু তিনি সরকারি সফরে যাননি, এবং তার যাওয়া নিয়ে মার্কিন প্রশাসনকে আগাম খবর নাদেওয়ার কারণেই বিমানবন্দরে কেউ উপস্থিত ছিলেন না।

এদিকে, দেশের প্রধানমন্ত্রীকে এই ভাবে অপদস্থ হতে দেখে ক্ষোভে ফুঁসছে পাকিস্তানের জনগণ। সে দেশের একটি টিভি চ্যানেলে ভিডিওটি পোস্ট করে মার্কিন বিমানবন্দরে প্রধানমন্ত্রী শাহীদ খাকান আব্বাসিকে অপমান করা হয়েছে বলে দাবি তুলেছে। যদিও অন্য একটি মহল থেকে ভিডিওটির সত্যতা নিয়েই প্রশ্ন তোলা হয়েছে। ভিডিওর ছবিতে দেখানো ব্যক্তি যে পাক প্রধানমন্ত্রী তার কোনো নিশ্চয়তা মেলেনি বলে তাদের দাবি।

Related Posts

Leave a Reply