May 18, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

চাল চুলোহীন ভিক্ষুকের সঙ্গে নির্মম রসিকতা ! ২ বছরের জেল যুবকের 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ইউটিউবে নিজের চ্যানেলকে জনপ্রিয় করে তুলতে অনেকেই নানা অযাচিত কর্মকাণ্ড করে থাকে। তেমনই একজন এবার খাবারের সঙ্গে টুথপেস্ট খেতে দিয়েছিলেন এক চালচুলোহীন ব্যক্তিকে। আর তার এই মজাকে মোটেই সহজভাবে নেয়নি আদালত। ফলে বিচারে দু’বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে সেই ইউটিউবারকে।

গৃহহীন ব্যক্তির সঙ্গে মজা করার পরিণতি যে কী হতে পারে তা এবার বুঝতে পারছেন কাঙ্গুয়া রেন নামে ২০ বছর বয়সী সেই তরুণ। তিনি স্পেনের বার্সেলোনায় নানা ধরনের মজার দৃশ্য ভিডিও করে ইউটিউবে ‘রিসেট’ নামে তার চ্যানেলে আপলোড করতেন। চীনা বংশোদ্ভূত সেই তরুণ কাঙ্গুয়া রেন ৫২ বছর বয়সী এক গৃহহীন ভিক্ষুকের সাক্ষাৎকার নেন। সাক্ষাৎকারের এক পর্যায়ে তিনি তাকে কিছু ক্রিম বিস্কুট খেতে দেন। সেই বিস্কুটের ক্রিমের জায়গায় তিনি টুথপেস্ট লাগিয়ে দেন। ইউটিউবে তিনি এর কারণ হিসেবে বলেন, সেই ব্যক্তি গরিব হওয়ার কারণে সম্ভবত আর মুখ পরিষ্কার করেননি। বিস্কুটের ভেতরের টুথপেস্ট হয়ত তার দাঁত পরিষ্কারে কাজে লাগবে!

শুধু টুথপেস্ট খাওয়ানোই নয়, ভিডিওটি তিনি ইউটিউবে তার চ্যানেলে আপলোডও করে দেন। এরপর সেইযুবকের সমালোচনা শুরু হয়। পরে গৃহহীন ওই ব্যক্তি জানান, তিনি সেই পেস্টমিশ্রিত বিস্কুট খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত ঘটনাটি আদালতে গড়ায়। এরপর স্পেনের একটি আদালত কাঙ্গুয়া রেন নামে সেই ইউটিউবারকে ৩০ হাজার ইউরো জরিমানা করে, যা সেই গৃহহীনকে দিতে হবে। পাশাপাশি দুই বছরের জেলও হয়েছে তার।

 

Related Posts

Leave a Reply