May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

তিন ছাত্রকে খুন করে অ্যাসিডে গলিয়ে নিশ্চিহ্ন করলো খুনির দল ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আক্ষরিক অর্থেই নিশ্চিহ্ন করে দেওয়া। তিন ছাত্রকে প্রথমে অত্যাচার এবং তারপর খুন করে তাদের মৃতদেহ নিশ্চিহ্ন করতে অ্যাসিডে গলিয়ে ফেলল খুনিরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মেক্সিকোর জালিস্কোয়।

গত কাল ঘটনাটি প্রকাশ্যে আনে মেক্সিকো পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত ১৯ মার্চ টোনালা মিউনিসিপ্যালিটি এলাকা থেকে ফিল্ম স্টাডিজের সেই তিন ছাত্রকে তুলে নিয়ে যায় ৬ দুষ্কৃতী। একটি ফিল্ম প্রজেক্টের শুটিং সেরে ফেরার পথে অপহৃত হন তারা। ঘটনায় অভিযোগও দায়ের হয়েছিল থানায়। বিভিন্ন জায়গায় সন্ধান চালালেও এতদিন কিছুই খুঁজে পায়নি পুলিশ। অবশেষে মেক্সিকোর কুখ্যাত দুষ্কৃতী দল জালিস্কো নিউ জেনারেশন কার্টেল বা সিজেএনজির দুই দুষ্কৃতী গ্রেফতার হয়। এরপর পুলিশের জেরায় তারা স্বীকার করে, সেই তিন ছাত্রকে তারা তাদের বিপরীত দুষ্কৃতী দলের সদস্য ভেবে ভুল করে তুলে নিয়ে গিয়েছিল। তারপর দীর্ঘ দিন ধরে ছাত্রদের ওপর চরম অত্যাচারের পর নিজেদের ভুল বুঝতে পেরে তাদের হত্যা করে তারা।

এরপর সব প্রমাণ মিটিয়ে ফেলতে তাদের দেহ অ্যাসিডে পুড়িয়ে ফেলার সিদ্ধান্ত নেয় তারা। ধৃতদের জেরা করে বাকিদের হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ। যে বাড়িতে সেই ছাত্রদের আটকে রাখা হয়েছিল, সেখানে আরও কোনও দেহ পোঁতা আছে কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।

 

Related Posts

Leave a Reply