May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

শচীনের জন্মদিনে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের প্রবল নোংরামি ! ছিঃ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

শচীন রমেশ টেন্ডুলকার। ভারতের এই কিংবদন্তি ক্রিকেটারকে বলা হয়ে থাকে ‘ক্রিকেট ইশ্বর’। গতকাল ছিল তাঁর ৪৫তম জন্মদিন। কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন শচীন। কিন্তু নিজের জন্ম দিনে অজি ক্রিকেট বোর্ডের তরফে এক ঘৃণ্য নোংরামির শিকার হলেন সর্বকালের সেরা এই ক্রিকেটার।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের করা এক টুইটেই প্রকাশ পেয়েছে সেই নোংরামো। মাস্টার ব্লাস্টারকে নিয়ে অস্ট্রেলিয়ার এমন কাণ্ডে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটের দুই ফরম্যাটে ১০০ সেঞ্চুরি করা শচীনের জন্মদিনে মঙ্গলবার ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের একটি পুরনো ভিডিও পোস্ট করেছে অজি বোর্ড। যেখানে শচীনের বিপক্ষে বল করছেন অজি পেসার ড্যামিয়েন ফ্লেমিং। আর অজি তারকার সেই ডেলিভারিতেই বোল্ড হয়ে যান শচীন।

ভিডিওর নিচে লেখা- ‘কিছু সুবর্ণ মুহূর্ত। হ্যাপি বার্থডে ড্যামিয়েন ফ্লেমিং।’ আর এই পোস্ট দেখেই অজিদের ওপর চড়াও হয়েছেন বিশ্বের তাবড় ক্রিকেটভক্তরা। ফ্লেমিংকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে একই দিনে জন্মানো শচীনের আউটের ভিডিওটি ব্যবহার বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মত শচীন সমর্থকদের। তাদের দাবি- মাস্টার ব্লাস্টারকে ইচ্ছাকৃতভাবে অপমান করতেই এমনটা করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।

ফ্লেমিং ও শচীন সমসাময়িক ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেট মঞ্চে বহুবার মুখোমুখি হয়েছেন তারা। শচীনকে সাতবার আউট করে প্যাভিলিয়নে পাঠিয়েছেন ফ্লেমিং। শচীনও কম যাননি। ফ্লেমিংয়ের সুইংকে বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন বহুবার। এমনকি ১৯৯৮ সালে শারজায় এই ফ্লেমিংয়ের বিরুদ্ধেই সেঞ্চুরি হাঁকিয়ে ভারতকে সিরিজ জিতিয়েছিলেন মাস্টার ব্লাস্টার।

 

Related Posts

Leave a Reply