May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ব্যালন ডি’অর -এর লড়াইয়ে মেসিকে পেছনে ফেললেন মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

গত ১০ বছর ধরে বর্ষসেরার পুরস্কার ভাগাভাগি করে নিচ্ছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অনেকে মাঝে নেইমারকে তাদের মাঝখানে দেখলেও এখনও এই পুরস্কার পাননি ব্রাজিল সুপারস্টার। তবে এবার মেসি-রোনাল্ডোর শক্ত প্রতিদ্বন্দ্বী পাওয়া গেল। তিনি মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। তবে, জুয়াড়ীরাই এগিয়ে রেখেছেন সালাহকে।

লিভারপুলের জার্সিতে এই মরশুমে এর মধ্যেই ৪৩ গোল করেছেন সালাহ। চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে এএস রোমার বিপক্ষে দু গোল করেছেন আরও দু গোল করিয়েছেন। এমন পারফরম্যান্সেই বাজিকরদের কাছে নিজের দর বাড়িয়ে নিয়েছেন সালাহ। মিসরীয় ফরোয়ার্ড ব্যালন জিতবেন, এমন বাজিতে এক ইউরোর বদলে ৩ ইউরোর দর হাঁকাচ্ছেন বুকিরা। সপ্তাহের শুরুতেই এই দর ছিল ১২/১। অর্থাৎ কেউ ১ ইউরো বাজি ধরলে ১২ ইউরো জিততেন। সালাহর জেতার সম্ভাবনা এখন এত বেড়েছে যে, বাজিকররা আর ঝুঁকি নিতে চান না।

সালাহর বাজির দরের অবস্থা যখন এরকম, তখন মেসির দর নেমে এসেছে ১৫/১ -এ ! ২.৬৩/১ দর নিয়ে শীর্ষে আছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বাজির বাইরে সাদা চোখে দেখলেও সালাহ এগিয়ে থাকবেন। ব্রাজিল সুপারস্টার নেইমার যে আগামী ব্যালন ডি’অর পাচ্ছেন না তা মোটামুটি নিশ্চিত। কারণ ইনজুরির শিকার হয়ে অনেকগুলো ম্যাচ মিস করেছেন তিনি। এখন পর্যন্ত মাঠে ফেরার লড়াই করছেন। তবে রাশিয়া বিশ্বকাপ জিততে পারলে নেইমার বর্ষসেরা মুকুট পেলেও পেতে পারেন।

 

Related Posts

Leave a Reply