May 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

‘বয়সের জাল সার্টিফিকেট তৈরি করে অনূর্ধ্ব ২২ দলে সুযোগ পেয়েছিল শামি’ -হাসিন জাহান 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আবার নতুন অভিযোগ। মোহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ যেন শেষই হচ্ছে না হাসিন জাহানের। এবার শামির বিরুদ্ধে বয়স চুরির অভিযোগ তুলে বোর্ডের দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন হাসিন।ভারতীয় পেসার মোহম্মদ শামির ড্রাইভিং লাইসেন্সের ছবি ফেসবুকে পোস্ট করে বয়স গোপনের অভিযোগ তুললেন হাসিন। ভারতীয় ক্রিকেট বোর্ডে নিজের জন্মতারিখ ৩ সেপ্টেম্বর ১৯৯০ বলে জানিয়েছেন শামি।

কিন্তু হাসিনের পোস্ট করা ড্রাইভিং লাইসেন্সে দেখা যাচ্ছে শামির জন্মতারিখ ৫ মে ১৯৮২। অর্থাৎ ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী শামির বর্তমান বয়স ৩৬ বছর, কিন্তু বিসিসিআই’র হিসেব অনুযায়ী আবার শামির বয়স ২৭ বছর। ফলে হাসিনের অভিযোগ, বয়স গোপন করে ভারতীয় দলে ঢুকেছেন শামি। ফেসবুক পোস্টে মহম্মদ শামির ড্রাইভিং লাইসেন্সের ছবি পোস্ট করে হাসিন লেখেন, “বন্ধুরা এই হল শামির আসল বয়স। ও একটা জাল পরিচয়পত্র তৈরি করে ওর জন্ম সাল ১৯৯০ দেখিয়েছে। সিএবি ও বিসিসিআইকে বোকা বানিয়ে জাল সার্টিফিকেট তৈরি করে অনূর্ধ্ব ২২ দলে সুযোগ পেয়েছিল।”

পরে অবশ্য ফেসবুক পোস্টটি ডিলিটও করে দেন হাসিন। প্রসঙ্গত শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতন, ধর্ষণ, খুনের চেষ্টাসহ একাধিক অভিযোগ তুলে আদালতে মামলা করেছেন হাসিন জাহা।

 

Related Posts

Leave a Reply